শুক্রবার, ১৫ ডিসেম্বর ,২০১৭

Bangla Version
  
SHARE

শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, ০৬:৩৫:১৭

অপহৃত রাবি ছাত্রী ঢাকায় উদ্ধার, সাবেক স্বামী আটক

অপহৃত রাবি ছাত্রী ঢাকায় উদ্ধার, সাবেক স্বামী আটক

ঢাকা: রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে ‘অপহৃত’ ছাত্রীকে ঢাকায় উদ্ধার ও তার সাবেক স্বামীকে আটকের কথা জানিয়েছে পুলিশ। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র জ্যেষ্ঠ সহকারী কমিশনার ইফতে খায়ের আলম বলেন, ওই ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে তার স্বামীকে আটক করা হয়েছে।

তবে ঢাকার কোথা থেকে কখন তাকে উদ্ধার করা হয়েছে সে বিষয়ে তিনি কিছু বলেননি। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো বলে তিনি জানান।

শুক্রবার সকাল সোয়া ৮টার দিকে অনার্স চূড়ান্ত বর্ষের পরীক্ষা দিতে বিভাগে যাওয়ার সময় জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়া হয় ওই ছাত্রীকে। তার সাবেক স্বামী এই অপহরণ করেছেন বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

ছাত্রীর পরিবারের সদস্যদের বরাত দিয়ে রাবি প্রক্টর অধ্যাপক ড. মো. লুৎফর রহমান বলেন, গত বছর ডিসেম্বরে নওগাঁ জেলার এক যুবকের সঙ্গে ওই ছাত্রীর বিয়ে হয়। ছেলেটি ঢাকার একটি ল কলেজে পড়ে। গত সেপ্টেম্বরে মেয়েটি তার স্বামীকে তালাক দিলেও ছেলেটি বিচ্ছেদে রাজি নয়।

তিনি জানান, সকালে মেয়েটি হল থেকে সহপাঠীদের সঙ্গে ক্যাম্পাসের দিকে যাচ্ছিল। পথে ওই ছেলে তার সঙ্গে কথা বলার চেষ্টা করলে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছেলেটি জোর করে তাকে একটি গাড়িতে তুলে নিয়ে যায় বলে আমরা শুনেছি।

হলের সামনে থেকে ছাত্রীকে তুলে নেয়ার প্রতিবাদে উপাচার্যের বাসভবনের সামনে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। শুক্রবার বিকালে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ছাত্রী হলের আবাসিক শিক্ষার্থী ও ওই ছাত্রীর সহপাঠীরা তার সন্ধানের দাবিতে উপাচার্যের বাসভবন ঘেরাও করে বিক্ষোভ করেন।

 

আজকের প্রশ্ন

কিছু সহিংসতা ও অনিয়ম হলেও সামগ্রিকভাবে ইউপি নির্বাচন সুষ্ঠু হয়েছে—সিইসির এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?