শুক্রবার, ২৫ মে ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ০৬ ডিসেম্বর, ২০১৭, ০৮:৪৩:০২

এপিবিএন-৫ এর অভিযানে গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

এপিবিএন-৫ এর অভিযানে গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ঢাকা : রাজধানীর মোহাম্মদপুর ও মুগদা থানাধীন হতে বিপুল পরিমান গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে এপিবিএন-৫ এর অপারেশনাল টীম। এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল হোসেন ও মোহাম্মদর নুর ইসলাম এ অভিযান পরিচালনা করেন।

 

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান রুবেল জানান- বুধবার (৬ই ডিসেম্বর ২০১৭) এপিবিএন-৫ এর অপারেশনাল টীম গোপন সংবাদের ভিত্তিতে মোহাম্মদপুর বাঁশবাড়ী এলাকার আলম বস্তি হতে গাঁজা বিক্রয় করার সময় নাজমা (৫০) নামক মহিলাকে ৭০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

 

তিনি আরো জানানা-কমলাপুর মুগদা হতে গাঁজা ও ইয়াবা বিক্রয় করার সময় মোঃ আঃ রাজ্জাক (২৯) নামক মাদক ব্যবসায়ীকে ০৮ পিস ইয়াবা এবং ১০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

 

আসামীদের জিজ্ঞাসাবাদে জানায়- তারা দীর্ঘদিন ধরে গাঁজা ও ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছে। পরবর্তী আসামীদেরকে মোহাম্মদপুর ও মুগদা থানায় হস্তান্তর করা হয়।

 

“ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর মাদকদ্রব্য উদ্ধার অভিযান নিয়মিতভাবে অব্যহত থাকবে” বলে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান রুবেল জানান।

 

 

 

 

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?