মঙ্গলবার, ১৯ জুন ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮, ১২:১৬:১৫

মাদক সেবনে বাধা: এসআই স্বামীর নির্যাতনে স্ত্রী হাসপাতালে

মাদক সেবনে বাধা: এসআই স্বামীর নির্যাতনে স্ত্রী হাসপাতালে

সাভার: মাদক সেবনে বাধা দেওয়ায় পুলিশের এক উপপরিদর্শক (এসআই) তাঁর স্ত্রীকে নির্যাতন করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
বদরুদ্দোজা মাহমুদ নামের ওই এসআইয়ের স্ত্রীকে আজ বুধবার সাভার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এসআই বদরুদ্দোজা ২০১৭ সালের ১৬ মার্চ ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশে (ডিবি) যোগদান করেন। নানা অভিযোগের কারণে পাঁচ মাস আগে ডিবি থেকে প্রত্যাহার করে তাঁকে ঢাকা পুলিশ লাইনে সংযুক্ত (ক্লোজড) করা হয়। সেখান থেকে ২০১৭ সালের ২৬ ডিসেম্বর তাঁকে চট্টগ্রাম মহানগর পুলিশে বদলি করা হয়।
ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) শাহ্ মিজান শাফিউর রহমান জানান, নানা অভিযোগের কারণে কয়েক মাস আগে বদরুদ্দোজাকে আটক করা হয়েছিল। কিন্তু তাঁর স্ত্রী লিখিত অভিযোগ না করায় কোনো ব্যবস্থা নেওয়া সম্ভব হয়নি।
বদরুদ্দোজার স্ত্রী রাজিয়া সুলতানা বলেন, বদরুদ্দোজা আগে কনস্টেবল পদে চাকরি করতেন। কনস্টেবল থাকা অবস্থায় ২০১৩ সালে বদরুদ্দোজার সঙ্গে তাঁর বিয়ে হয়। ২০১৪ সালে বদরুদ্দোজা কনস্টেবলের চাকরি ছেড়ে সরাসরি এসআই পদে যোগদান করেন। ওই চাকরির জন্য রাজিয়ার পরিবার বদরুদ্দোজাকে ২০ লাখ টাকা দেয়।
রাজিয়া আরো বলেন, তাঁর স্বামী নিয়মিত ইয়াবা বড়িসহ নানা ধরনের মাদক সেবন করেন। তাঁর কয়েকজন সহযোগী রয়েছে। এই সহযোগীদের মাধ্যমে বদরুদ্দোজা মাদকের ব্যবসাও করেন। নির্বিঘেœ এসব কাজ করার জন্য বদরুদ্দোজা সাভারে আলাদা একটি ফ্ল্যাটও ভাড়া নিয়েছেন। এসব কাজে বাধা দিলেই রাজিয়াকে নির্যাতন করতেন তিনি। এর ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে বদরুদ্দোজা তাঁকে পিটিয়ে ও বুট দিয়ে লাথি মেরে গুরুতর আহত করেন। পরে ফ্ল্যাটে রাজিয়াকে আটকে রেখে তিনি চলে যান। রাতে বদরুদ্দোজা বাসায় ফেরেন। এরপর আজ বুধবার সকালে রাজিয়া কৌশলে বাসা থেকে বের হয়ে সাভার মডেল থানায় যান। পরে পুলিশের সহায়তায় তিনি সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। তাঁদের কোনো সন্তান নেই।
সাভার স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আরমান আহমেদ বলেন, রাজিয়ার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। আঘাতের কারণে তাঁর মাথা ফেটে গেছে। এ ছাড়া ডান হাত ও চোখের নিচে আঘাতের চিহ্ন রয়েছে। শারীরিক অবস্থা বিবেচনায় চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?