বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮, ০৬:২৬:০২

নওগাঁ প্রেসক্লাব নির্বাচন: কায়েস সভাপতি জুয়েল সম্পাদক

নওগাঁ প্রেসক্লাব নির্বাচন: কায়েস সভাপতি জুয়েল সম্পাদক

নওগাঁ প্রতিনিধি : নওগাঁ জেলা প্রেস ক্লাবে বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে কায়েস উদ্দীন (চ্যানেল আই ও বাসস), সাধারন সম্পাদক পদে মীর মোশারফ হোসেন জুয়েল (খবরপত্র), যুগ্ম সম্পাদক পদে শফিক ছোটন (যমুনা টিভি), বেলায়েত হোসেন (বাংলাভিশন), অর্থ সম্পাদক পদে বাবুল আখতার রানা (বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪), সহ-সভাপতি পদে সুলতানুল আলম মিলন ও শফিকুল ইসলাম খোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আব্দুর রউফ পাভেল, দপ্তর সম্পাদক পদে একে সাজু, কমিটির কার্যনির্বাহী সদস্য পদে আসাদুর রহমান জয়, এমআর রকি, সাদেকুল ইসলাম, জিএম মিঠুন, নবির উদ্দিন ও রায়হান আলম নির্বাচিত হয়েছেন। শনিবার সন্ধ্যা ৭টায় ভোট গণনা শেষে ফলাফল ঘোষনা করা হয়।

মোট ভোটার সংখ্যা ৪১টি। নির্বাচনে রির্টানিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন নওগাঁ জজ কোর্টের সিনিয়র আইনজীবী ডিএম আব্দুল বারী, নির্বাচন পরিচালনা কমিশনের অন্য দুইজন সদস্য হলেন জেলা প্রেস ক্লাবের সদস্য বীর মুক্তিযোদ্ধা গোলাম সামদানী এবং আরকোর নির্বাহী পরিচালক সজল কুমার চৌধূরী। পরে নির্বাচনী ফলাফল ঘোষনা করেন নওগাঁ জজ কোর্টের সিনিয়র আইনজীবী ডিএম আব্দুল বারী।

 

আজকের প্রশ্ন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমানে দেশের মানুষের ক্রয়ক্ষমতা নাগালের বাইরে চলে গেছে। আপনি কি একমত?