বুধবার, ১৭ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮, ০২:৫৪:০৯

ব্রাহ্মণবাড়িয়ায় অজ্ঞাত ২ যুবকের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় অজ্ঞাত ২ যুবকের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও কসবা থেকে অজ্ঞাত ২ যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। তবে তাৎক্ষনিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি। এ বিষয়ে থানায় পৃথক অপমৃত্যু মামলা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার সকালে কসবা উপজেলার নোয়াপাড়া রেল লাইনের উপর থেকে আগুনে পোড়া অজ্ঞাত (২৫) এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের মুখ ও শরীর আগুনে পুড়ে যাওয়ায় তাকে সনাক্ত করা সম্ভব হয়নি।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলার নোয়াপাড়া এলাকায় রেল লাইনের উপরে আগুনে পুড়ে যাওয়া একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে রেলওয়ে ও কসবা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে আগুনে পুড়িয়ে তাকে হত্যা করে কেউ লাশ রেল লাইনের উপরে ফেলে গেছে।

এদিকে একই দিন সকালে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার বেড়তলা এলাকায় মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত (৪৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সড়ক দূর্ঘটনার কারণেই তার মৃত্যু হতে পারে।

সরাইল খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে মহাসড়কের পাশে বেড়তলা এলাকায় একটি মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী হাইওয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?