মঙ্গলবার, ২১ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮, ০৫:১৫:০৫

দাখিল পরীক্ষায় ২ শিক্ষক ও ২ পরীক্ষার্থী বহিস্কার

দাখিল পরীক্ষায় ২ শিক্ষক ও ২ পরীক্ষার্থী বহিস্কার

আমতলী (বরগুনা) প্রতিনিধি : বরগুনার তালতলী উপজেলায় মাদ্রাসা বোর্ডের অধীন চলমান দাখিল পরীক্ষায়  নকলে সহায়তা ও নকল করার অপরাধে ২ শিক্ষক ও ২ দুই পরীক্ষার্থীকে বহিস্কার করেছে উপজেলা নির্বাহী অফিসার ফারজানা রহমান।কেন্দ্র সূত্রে জানাযায়  মঙ্গলবার শারিরিক শিক্ষা স্বাস্থ্য বিজ্ঞান ও খেলা ধূলা বিষয়ে পরীক্ষা ছিল ।

তালতলী  ছালেহিয়া মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে যান উপজেলা নির্বার্হী অফিমার ফারজানা রহমান। পরিদর্শন করতে গিয়ে ৯ নং কক্ষের ২ শিক্ষার্থীকে নকল করতে দেখে । নির্বাহী ম্যাজিষ্টেটকে দেখে পরীক্ষার্থীরা    নকলের কপি  লুকিয়ে রাখেন ।  তাদের বডি সার্জ করে  নকলের কপি   পাওয়া যায়  এবং কক্ষ পরিদর্শকরা এর কোনো প্রতিকার না করায়  দুই কক্ষ পরিদর্শককেও বহিস্কার করেন উপজেলা নির্বার্হী অফিসার ।

বহিস্কৃত শিক্ষকরা হলেন ঝাড়াখালী দাখিল মাদ্রাসার সহ সুপার আব্দুল জব্বার ও আঃ গফুর দাখিল মাদ্রাসার মৌলভী  গোলাম সরোয়ার । বহিস্কৃত পরীক্ষার্থীরা হলেন  গাবতলী দাখিল মাদ্রাসার ছাত্র মো. মাহাদী  ও তালতলী ছালেহীয়া  মাদ্রাসার ছাত্র মো. আরিফ খান ।  কেন্দ্র সচিব মাওঃ মো. হারুন অর রশিদ  বিষয়টি নিশ্চিত করেছেন।

 

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?