শুক্রবার, ২২ জুন ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৮, ০৪:৫৭:৩৪

ছিনতাই হওয়া মোটরসাইকেল তিন মাস পর রাণীনগরে উদ্ধার

ছিনতাই হওয়া মোটরসাইকেল তিন মাস পর রাণীনগরে উদ্ধার

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : জয়পুরহাট জেলার আক্কেলপুর থেকে ছিন্তাই হওয়া মোটরসাইকেল তিন মাস পর উদ্ধার করেছে নওগাঁর রাণীনগর থানা পুলিশ। রবিবার রাত সাড়ে ১১টার দিয়ে উপজেলার একডালা ইউনিয়নের দামুয়া গ্রামের সামনে রাস্তার পাশে পরিত্যক্ত এক জায়গা থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

জানা গেছে, নওগাঁ সদরের চকদেব পাড়া গ্রামের মো: ইমরান হোসেনর ছেলে মো: পলাশ পারভেস তার নিজের একটি ফ্রেজার মোটরসাইকেল নিয়ে ১৩ নভেম্বর রাতে হিলি যাওয়ার পথে ত্রিলেøাপপুর কাদেয়া গ্রামের সামনে রাস্তা থেকে তার মোটরসাইকেলটি ছিন্তাই হয়। ছিন্তাইয়ের ঘটনায় জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায় একটি মামলা দায়ের করেন তিনি। মামলার প্রেক্ষিতে মোটরসাইকেল ছিনতাইয়ের তিন মাস পর রাণীনগর থানার এএসআই মো: হাফিজুল ইসলাম গোপন সংবাদের ভিত্ততে রবিবার রাতে একডালা ইউনিয়নের দামুয়া গ্রামের সামনে রাস্তার পাশে পরিত্যক্ত এক জায়গা থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, আক্কেলপুর থানার মামলার প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্ততে এএসআই মো: হাফিজুল ইসলাম পরিত্যক্ত এক জায়গা থেকে মোটরসাইকেলটি উদ্ধার করেছে এবং আক্কেলপুর থানা পুলিশের কাছে মোটরসাইকেলটি হস্তান্তর করা হয়েছে।

 

 

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?