শনিবার, ২২ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮, ১২:২৬:৪৪

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’শিশু ধর্ষক নিহত

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’শিশু ধর্ষক নিহত

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় শিশু ধর্ষণ মামলার আসামি র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। বুধবার ভোররাতে উপজেলার বদরখালী ইউনিয়নের আজমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে এ ঘটনা ঘটে। নিহত আনু মিয়া বদরখালীর নাপিতখালী পাড়ার এরশাদ আলীর ছেলে।

স্থানীয়রা জানান, ভোররাতের দিকে আজমনগর এলাকায় গুলির শব্দ শোনা যায়। এতে এলাকার লোকজনের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। সকালে দেখা যায় স্কুল মাঠে আনু মিয়ার লাশ পড়ে আছে। তাকে ঘিরে রয়েছে র‌্যাবের কিছু সদস্য। র‌্যাবের সদস্যরা স্থানীয় লোকজনকে কাছে যেতে দেননি। পরে চকরিয়া থানা পুলিশ একটি গাড়িতে করে আনু মিয়ার লাশ থানায় নিয়ে যায়।

চকরিয়া থানার অপারেশন অফিসার এসআই তানভীর আহমেদ জানান, র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আনু মিয়া নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, আজমনগর সরকারি প্রাথিমক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী বাড়ির অদূরে রুমা নামের এক শিক্ষিকার কাছে প্রতিদিন প্রাইভেট পড়ত। গত ১০ ফেব্রুয়ারি শনিবার রাতে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। পথে আনু মিয়া (৫৫) ওই শিশুকে ধর্ষণ করেন। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন। এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে আনু মিয়াকে একমাত্র আসামি করে চকরিয়া থানায় ধর্ষণ মামলা করেন।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?