শনিবার, ২১ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ২০ জুন, ২০১৮, ১০:১৫:২৭

ময়মনসিংহে অটো ও মাইক্রোবাসের সংঘর্ষে তিনজন নিহত

ময়মনসিংহে অটো ও মাইক্রোবাসের সংঘর্ষে তিনজন নিহত

ময়মনসিংহ : মুক্তাগাছা উপজেলার সত্রাসিয়া এলাকায় আজ বুধবার সকালে সিএনজিচালিত অটোরিকশা ও মাইক্রোবাসের মধ্যে সংঘর্ষে আহত একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছবি : এনটিভি

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও মাইক্রোবাসের মধ্যে সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন।

আজ বুধবার সকাল ৭টার দিকে উপজেলার সত্রাশিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহম্মদ মোল্লা।

নিহতরা হলেন মুক্তাগাছা পৌরসভার পিলখানা এলাকার রাজন (৪০), রুমেল (২০) ও অজ্ঞাত এক নারী (৩৫)।

পুলিশ জানিয়েছে, সিএনজিচালিত অটোরিকশাটি সকালে মুক্তাগাছার দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসছিল মাইক্রোবাসটি। পথে দুটি যানের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই এক নারী ও এক পুরুষ মারা যান। হাসপাতালে নেওয়ার পথে আরো একজন পুরুষ মারা যান।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মুক্তাগাছা শাখার স্টেশন কর্মকর্তা সাহেব আলী জানান, দুর্ঘটনার খবর পেয়ে তাদের একটি প্রতিনিধি দল যান দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে মাইক্রোবাসের চালক পালিয়ে গেছেন।  

আহত হালুয়াঘাট উপজেলার কানিকান্দা গ্রামের জয় (২৫), সজীব (২৫) ও আরো একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ তিনটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?