বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ৩০ জুন, ২০১৮, ০১:০৬:৪৭

ঠাকুরগাঁও সীমান্তে বাংলাদেশী গরু ব্যবসায়ীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

ঠাকুরগাঁও সীমান্তে বাংলাদেশী গরু ব্যবসায়ীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার রুহিয়া গ্রামের মৃত কবির উদ্দিনের ছেলে মো: রয়েল(৩৬) কে ধরে নিয়ে গেছে বিএসএফ।

স্থানীয় সূত্রে জানা যায় যে শুক্রবার রাত ৩টার সময় বাংলাদেশী কয়েকজন গরু ব্যবসায়ী বেতনা সীমন্তের ৩৬৬ নং মেইন পিলার এলাকা দিয়ে ভারতে প্রবেশের চেষ্টা করলে কাঁটাতারে বাইরে অবস্থানরত ভারতীয় ফুলবাড়ি ক্যাম্পের বিএসএফ তাদের ধাওয়া করে। দৌড়ে পালাবার চেষ্টা করতে গিয়ে রয়েল ব্যর্থ হলে বিএসএফ তাকে আটক করে।

এ বিষয়ে বেতনা বিজিবি ক্যাম্পের ক্যাম্প কোমান্ডার মো: বাদশা এর সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি আরটিএনএনকে বলেন যে, বিষয়টি তিনি জেনেছেন কিন্তু এখনো নিশ্চিত হতে পারেননি। বিএসএফের তরফ থেকে বিজিবিকে জানানো হয়েছে কিনা তা জানতে চাওয়া হলে তিনি তা বলতে চাননি।

আরো পড়ুন...
ঠাকুরগাঁওয়ে বন্দুকযুদ্ধে ১ জন নিহত
ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার নেকমরদ এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শামীম হোসেন (৪২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় (৮ জুন) ঠাকুরগাঁও জেলার নেকমরদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শামীম হোসেন রাণীশংকৈল উপজেলার নেকমরদ এলাকার মৃত আব্দুল সাত্তারের ছেলে বলে জানা যায়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার নেকমরদ এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় শামীমসহ কয়েকজন মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এসময় পুলিশ মাদক ব্যবসায়িদের লক্ষ্য করে পাল্টাগুলি চালায়। উভয় পক্ষের পাল্টাপাল্টি গুলি বর্ষনের ফলে শামীম হোসেন (৪২) নামে এক মাদক ব্যবসায়ী ঘটনাস্থলে নিহত হয়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠায়।

রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক ব্যবসায়ীরা হামলা করলে পুলিশও পাল্টা হামলা করে ও শামীম হোসেন নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়। শামীমের বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।

 

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?