বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০৩ জুলাই, ২০১৮, ০৯:২৬:০৪

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ময়মনসিংহ: ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক শীর্ষ মাদক বিক্রেতা নিহত হয়েছেন। সোমবার দিনগত রাত পৌনে তিনটার দিকে সদর উপজেলার শম্ভুগঞ্জ চৈতলামারি নামক এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত মাদক ব্যবসায়ীর নাম ভেবল বাচ্চু (৪৫)। তার নামে থানায় ১৫টিরও বেশি মাদক মামলা রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান  নিশ্চিত করে জানান, কতিপয় মাদক বিক্রেতারা চৈতলামারি নামক এলাকায় মাদক ভাগাভাগি করছে এমন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ।

এসময় মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। আত্মরক্ষার জন্য পুলিশও পাল্টা গুলি নিক্ষেপ করে।

উভয়ের মধ্যে গুলি বিনিময়ের একপর্যায়ে আসামিরা পালিয়ে যায়। পরে এলাকা তল্লাশিকালে মাদক সম্রাট বাচ্চু ওরফে ভেবেল বাচ্চুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়। পরে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডিবির ওসি জানান, বন্ধুকযুদ্ধে জেলা গোয়েন্দা শাখার কনস্টেবল সেলিম এবং রাশেদ আহত হয়েছেন। তাদের পুলিশ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

অভিযানে ঘটনাস্থল থেকে ২শ’ পিস ইয়াবা ও চারটি গুলির খোসা উদ্ধার করা হয়।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?