মঙ্গলবার, ১৭ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১১ জুলাই, ২০১৮, ০৪:৫৫:৫৪

খালেদা জিয়া ও ইসহাক সরকারের মুক্তির দাবী খাগড়াছড়িতে ছাত্রদলের বিক্ষোভ

খালেদা জিয়া ও ইসহাক সরকারের মুক্তির দাবী খাগড়াছড়িতে ছাত্রদলের বিক্ষোভ

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের মুক্তির দাবী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা ছাত্রদল। বুধবার সকাল ১১টায় জেলা শহরের মিল্লাত চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিলটি প্রধান সড়কে উঠতে চাইলে ভাঙ্গাব্রীজ এলাকায় পুলিশের বাধাঁর মূখে পড়ে। পরে ভাঙ্গাব্রীজের প্রবেশ মূখে সমাবেশ করে দলটি।

খাড়াছড়ি জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল আলম সুমন এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন,খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া। সমাবেশে তিনি বলেন, অবৈধ শেখ হাসিনার সরকার দেশে ত্রাস সৃষ্টি করে চিরস্থায়ী ক্ষমতা দখলের যে স্বপ্ন দেখছে তা কোন দিন বাস্তব হবে না। শেখ হাসিনার স্বপ্ন ভঙ্গের দিন সামনে অপেক্ষা করছে। তাই তিনি এখন বেপোরোয়া হয়ে উঠেছে মন্তব্য করে ওয়াদুদ ভুইয়া অভিযোগ করেন, বাংলাদেশে মানবাধিকার লঙ্গনসহ গুম,হত্যা,জেল-জুলুম,নির্যাতন চালিয়ে যাচ্ছে ক্ষমতাসীন অবৈধ জালিম সরকার।

এরই অংশ হিসেবে বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারকে কারারুদ্ধ করে রেখেছে বলে জানিয়ে মন্তব্য করে দ্রুত বেগম খালেদা জিয়াসহ বিএনপির সকল কারাবন্দীদের নি:শর্ত মুক্তির দাবী জানান।

এ সময় অন্যানদের উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির বিএনপির সহ-সভাপতি কংচাইরী মগ,সাংগঠনিক সম্পাদক এমএন আফসার,জেলা যুবদলের সভাপতি মাহবুবুল আলম সবুজ,সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহেদুল আলম,জেলা মহিলা দলের সম্পাদিকা কুহেলী দেওয়ানসহ দলের সিনিয়র নেতাকর্মীরা এতে অংশ নেয়।   
    

 

এই বিভাগের আরও খবর

  মসজিদে শিশুকে ‘ধর্ষণ’, ইমাম গ্রেপ্তার

  জরুরি সেবা নম্বরে অধিকাংশ ফোন কলই ভুয়া

  বিদ্যুত সংযোগের নামে অর্ধকোটি টাকা চাঁদা ও কয়েক হাজার কেজি চাল লুট

  তীব্র তাপদাহে জাপানে ১৪ জনের প্রাণহানি

  প্রতিটি গ্রামে মানুষ শহরের সুবিধা পাবে: প্রধানমন্ত্রী

  রাজধানীতে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৩

  মানবতাবিরোধী অপরাধের দায়ে মৌলভীবাজারের আকমলসহ চারজনের মৃত্যুদণ্ড

  সাতক্ষীরায় ১০ ভরি স্বর্ণালঙ্কার ও ৬ লাখ টাকা লুট

  টাঙ্গাইলে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণ: নিহত ৩

  ‘আমাদের দুজনের প্রস্রাবের সিরাই ইনফেকশন হয়েছিল’

  পুলিশ কমিশনারের মাথায় পিস্তল ঠেকিয়ে পেটালেন আওয়ামী লীগ নেতা

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?