মঙ্গলবার, ১৩ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১২ জুলাই, ২০১৮, ১২:২৯:০৫

রিকশাওয়ালার স্ত্রীকে বিক্রির অভিযোগ!

রিকশাওয়ালার স্ত্রীকে বিক্রির অভিযোগ!

নারায়ণগঞ্জ: উচ্চ বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে কোহিনূর বেগম নামে এক গৃহবধূকে সৌদি আরবে বিক্রির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন কোহিনূরের স্বামী রিকশাচালক আব্দুল কাদির। ফিরোজা বেগম নামে এক নারীর বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করেন তিনি।

জানা গেছে, স্ত্রী ও দুই সন্তান নিয়ে বন্দর থানার ছালেহনগর এলাকার রিকশাচালক আব্দুল কাদিরের অভাবে দিন কাটছিল। তাদের দারিদ্র্যতার সুযোগে প্রায় সময় বন্দর ঝাউতলা এলাকার ইকবাল মিয়ার স্ত্রী ফিরোজা বেগম কোহিনূর বেগমকে সৌদি আরব যেতে নানা প্রলোভন দেখাত।

একপর্যায়ে কোহিনূর বেগম লোভে পড়ে সৌদি আরবে যেতে রাজি হন। অবশেষে ২০১৬ সালের ২৬ অক্টোবর কোহিনূরকে ফুসলিয়ে বাড়ি থেকে বের করে সৌদি আরবে বিক্রি করে দেয়া হয়।

সৌদি আরবে যাওয়ার ২ বছরের মধ্যে কোহিনূর একবারও তার স্বামী ও সন্তানদের সঙ্গে কথা বলতে পারেননি। স্বামী আব্দুল কাদির স্ত্রী কোহিনূরের সঙ্গে যোগাযোগ করিয়ে দেয়ার অনুরোধ করেও কোনো সাড়া পাননি। কোহিনূরকে দেশে ফেরত আনার দাবি জানালে ফিরোজা বেগম কাদিরের কাছে টাকা চান এবং বিষয়টি এড়িয়ে যান। বন্দর থানার ওসি শাহীন মণ্ডল বলেন, এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেব।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?