সোমবার, ১৬ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১২ জুলাই, ২০১৮, ১১:০১:৫৪

ডোমারে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

ডোমারে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

ঢাকা : “পরিকল্পিত পরিবার- সুরক্ষিত মানবাধিকার” এই প্রতিপাদ্যে নীলফামারীর ডোমারে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। দিবসটি পালনে বুধবার(১২জুলাই) দুপুরে পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ থেকে একটি র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া। বক্তব্য রাখেন-পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু জাফর,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোফাচ্ছেল হোসেন,মুক্তিযোদ্ধা পৌর কমান্ডার ইলিয়াছ হোসেন, ডোমার সদর ইউপি চেয়ারম্যান মোছাব্বের হোসেন মানু, জোড়াবাড়ী পরিবার কল্যান কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার এ এইচ এম আব্দুল আজিজ ও বোড়াগাড়ী পরিবার কল্যান পরিদর্শক ধনেশ্বর বর্মন।

শেষে ৭ শ্রেষ্ঠ কর্মী ও প্রতিষ্ঠানকে পুরস্কার হিসেবে ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়। এরা হলেন-গোমনাতী পরিবার কল্যান সহকারী ক/২ ইউনিট শাহনাজ পারভীন, ডোমার পরিবার কল্যান কেন্দ্রের পরিবার কল্যান পরিদর্শিকা আফরোজা খানম,বামুনিয়া ইউনিয়ন পরিবার কল্যান পরিদর্শক ইব্রাহিম খলিল, জোড়াবাড়ী পরিবার কল্যান কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার এ এইচ এম আব্দুল আজিজ, ডোমার (চিকনমাটি) পরিবার কল্যান কেন্দ্র,ডোমার সদর ইউনিয়ন পরিষদ ও ডোমার ল্যাম্ব প্লান প্রজেক্ট।

 

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?