রবিবার, ২১ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮, ০১:৫০:৪৭

মুন্সীগঞ্জে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত

মুন্সীগঞ্জে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত

মুন্সিগঞ্জ : মুন্সিগঞ্জে লৌহজং উপজেলায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছে, যার বিরুদ্ধে মাদক আইনে এক ডজন মামলা রয়েছে। আজ শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার পূর্বকুমারভোগ এলাকায় গোলাগুলির এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি মো: মকবুল হোসেন (৩৬)। নিহত ব্যক্তি লৌহজংয়ের উত্তর মেদিনীমণ্ডল গ্রামের আব্দুল হাকিম মুন্সীর ছেলে।

র‍্যাবের দাবি, নিহত ব্যক্তি এলাকার অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন। তিনি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে শুরু করে র‍্যাব, পুলিশ, গোয়েন্দা সংস্থাসহ সকল আইন প্রয়োগকারী সংস্থার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক আইনের ১২টি মামলা রয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১১) কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) মহিতুল ইসলাম। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৪টার দিকে পূর্বকুমারভোগ এলাকায় মাদক উদ্ধার অভিযানে যায় র‌্যাব।

সেখানে থাকা মাদক চোরাকারবারিরা এ সময় র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও তখন পাল্টা গুলি চালায়। প্রায় ১০ মিনিট গোলাগুলির পর ঘটনাস্থলে মকবুলকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তবে বাকিরা পালিয়ে যায়।

পরে মকবুলকে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব কর্মকর্তা মহিতুল বলেন, ঘটনাস্থলে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ৫০০ ইয়াবা, ৪৬৭৫ টাকা, দুটি মোবাইল ফোন এবং কয়েক জোড়া স্যান্ডেল পাওয়া গেছে।

এই অভিযানে দুই র‌্যাব সদস্যও আহত হয়েছেন; তাদের লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে বলে মহিতুল ইসলাম জানান।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?