বুধবার, ২১ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ০৩:২১:৫৫

মেয়ের রডের আঘাতে মায়ের মৃত্যু

মেয়ের রডের আঘাতে মায়ের মৃত্যু

সাতক্ষীরা: সাতক্ষীরায় মাদকাসক্ত মেয়ের বেপোরোয়া চলাফেরায় বাধা দেয়ায় প্রাণ দিতে হলো মাকে। গত (১০ সেপ্টেম্বর) সোমবার সাতক্ষীরার পাটকেলঘাটা থানার নগরঘাটা এলাকায় এ নির্মম ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক মেয়ে টুম্পা খাতুনের নামে থানায় মামলা হয়েছে।

স্থানীয়রা জানান, মেয়ে টুম্পা খাতুন ইয়াবাসহ বিভিন্ন মাদকসেবন করতেন। বেপোরোয়া চলাফেরার কারণে তিন বছর আগে তার স্বামী তাকে তালাক দেয়। মা এগুলোর বিরোধিতা করায় মাকে প্রায়ই মারধর করতেন টুম্পা। মাকে হত্যার পর স্ট্রোক করে মারা গেছে বলে প্রচার করতে থাকে টুম্পা। স্থানীয়রা পুলিশে খবর দেয়ার পর পুলিশ মরদেহ উদ্ধারকালে টুম্পা পালিয়ে যায়। সেই থেকে পলাতক রয়েছে মেয়ে টুম্পা।

গত ১০ সেপ্টেম্বর মেয়ে টুম্পা খাতুনের (২৪) রডের আঘাতে জ্ঞান হারিয়ে ফেলেন মা মমতাজ বেগম (৪৮)। মাথায় ও ঘাড়ে আঘাতপ্রাপ্ত হয়ে কয়েকবার বমি করেন তিনি। এরপর আর জ্ঞান ফেরেনি।

পরবর্তীতে স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। তবে অবস্থার অবনতি হওয়ায় মমতাজ বেগমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নেয়ার পথে রাতে মারা যায় মমতাজ বেগম।

এ ঘটনায় বুধবার রাতে পাটকেলঘাটা থানায় এসআই আসাদুজ্জামান বাদী হয়ে মেয়ে টুম্পা খাতুনকে আসামি করে হত্যা মামলাটি দায়ের করেছেন। মামলা নং-৫।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। তাই পুলিশ বাদী হয়ে মামলা করেছে। আসামি টুম্পাকে গ্রেপ্তারে পুলিশ অভিযানে নেমেছে।

এই বিভাগের আরও খবর

  ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত ১৬২৬, মৃত্যু ২

  ‘২১ আগস্ট আল্লাহ নিজ হাতে শেখ হাসিনাকে রক্ষা করেছেন’

  প্রেম করে বিয়ে, এক রশিতে ফাঁস দিল নবদম্পতি

  বরিশালে জেএমবি’র সদস্য আটক

  কুপ্রস্তাবে ‘না’ বলায় পপির চাকুরিচ্যুতি: সিটি ব্যাংকের এমডিসহ ৩ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

  যে খবর দিল আবহাওয়া অফিস

  ছুটি শেষে এসে দেখে গার্মেন্টস বন্ধ, প্রতিবাদে সড়ক অবরোধ

  জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা

  লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে গলাকেটে হত্যা

  রোহিঙ্গা প্রত্যাবর্তন পরিকল্পনা স্থগিত করার আহ্বান হিউম্যান রাইটস ওয়াচের

  ২১শে আগস্টের গ্রেনেড হামলা, যেভাবে রক্ষা পেয়েছিলেন শেখ হাসিনা

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?