সোমবার, ১০ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৬ ডিসেম্বর, ২০১৮, ০৭:৩৩:৩১

গাজীপুরে ১০ প্লাটুন বিজিবি মোতায়েন

গাজীপুরে ১০ প্লাটুন বিজিবি মোতায়েন

ঢাকা : একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও বিশ্ব ইজতেমাকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য গাজীপুরে ১০ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন গাজীপুরের জেলা প্রশাসক ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং অফিসার দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর। সেই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকাল থেকে গাজীপুরের বিভিন্ন স্থানে বিজিবি সদস্যদের টহল দিতে দেখা গেছে।

দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর বলেন, গাজীপুর একটি শিল্প সমৃদ্ধ জেলা। এখানে দেশের বিভিন্ন জেলা থেকে এসে হাজার হাজার মানুষ বসবাস করছে। সামনে জাতীয় সংসদ নির্বাচন ও বিশ্ব ইজতেমা উপলক্ষে এবং পোশাক শ্রমিক অসন্তোষসহ সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে গাজীপুরে ১০ প্লাটুন (২০০) বিজিবি মোতায়েন করা হয়েছে।

তিনি আরও বলেন, নির্বাচনের পরিবেশ বজায় রাখতে ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রয়োজনে আরও বিজিবি মোতায়েন করা হবে। তবে এখন পর্যন্ত নির্বাচনকে কেন্দ্র করে গাজীপুরের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?