শনিবার, ১৯ জানুয়ারী ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১১ জানুয়ারী, ২০১৯, ১২:৩৩:০১

অহনাকে আরো দু’দিন থাকতে হবে হাসপাতালে

অহনাকে আরো দু’দিন থাকতে হবে হাসপাতালে

অনলাইন ডেস্ক :ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনাকে আরো দু’দিন থাকতে হবে হাসপাতালে। এ তথ্য জানিয়েছেন তার কাজিন লিজা মিতু। গতকাল তিনি মানবজমিনকে জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী অহনা। তাকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার ভোরে শুটিং শেষে বাসায় ফেরার পথে তিনি আহত হন। এ দুর্ঘটনায় অহনার পরিবার থেকে উত্তরা থানায় একটি মামলা করা হয়েছে। মামলার বিবৃতিতে বলা হয়েছে, পুরান ঢাকায় শুটিং শেষে বাসায় ফেরার পথে ভোর সোয়া ৩টার দিকে উত্তরার ৭ নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়। এ সময় তিনি গাড়ি চালাচ্ছিলেন।
অহনা গাড়ি থেকে নেমে প্রতিবাদ করে ওই ট্রাকচালককে নামতে বললে তিনি তা না শুনে তর্কে লিপ্ত হন। এ সময় অহনা নিজেই ট্রাকের পাশের দরজা দিয়ে উঠে চালককে নামতে বলেন। কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২ নং সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে ঘটনাস্থলে ট্রাক থেকে ছিটকে পড়ে অহনা গুরুতর আহত হন। দুর্ঘটনায় তার কোমরের হাড়ের সংযোগস্থলে বেশ আঘাত লাগে।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?