শনিবার, ২৪ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯, ০২:১৬:২১

রাজশাহীতে গুলিতে নিহত ১০ মামলার আসামি

রাজশাহীতে গুলিতে নিহত ১০ মামলার আসামি

রাজশাহী : রাজশাহীতে গুলিতে ফজলুল হক (৪৫) নামে একজন নিহত হয়েছেন। রোববার দিবাগত রাতে চারঘাট উপজেলার রাওথা এলাকায় গোলাগুলিতে তিনি মারা যান বলে জানিয়েছেন জেলা পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুর রাজ্জাক খান।

নিহত ফজলুল ওই এলাকার ওয়াব মুন্সির ছেলে। ফজলুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক সংক্রান্ত অন্তত ১০টি মামলা আছে বলে পুলিশ জানিয়েছে।

এএসপি আবদুর রাজ্জাক খান জানান, রোববার রাতে আধিপত্য বিস্তার নিয়ে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১০ রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়ে। এতে অন্য সবাই পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় ফজলুলকে উদ্ধার করা হয়। পরে তাকে উদ্ধার করে চারঘার স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সকালে ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এএসপি রাজ্জাক বলেন, ঘটনার সময় চারঘাট থানার ওসি নজরুল ইসলামসহ পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন। তাদের চারঘার স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল এবং ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে থানায় তিনটি মামলা দেওয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

  টেকনাফে যুবলীগ নেতা হত্যার ২ রোহিঙ্গা আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  স্কুলছাত্রীকে অপহরণকালে বাধা দেয়ায় ছুরিকাঘাতে মামা নিহত, গণপিটুনিতে ঘাতক নিহত

  ডেঙ্গু আক্রান্ত ৬১ হাজার ছাড়িয়েছে, ২৪ ঘণ্টায় আরও ১৪৪৬ হাসপাতালে

  যে খবর দিল আবহাওয়া অফিস

  রাঙ্গামাটিতে গোলাগুলি, শীর্ষ সন্ত্রাসী নিহত

  রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশ শক্ত অবস্থানে যাবে : পররাষ্ট্রমন্ত্রী

  রোহিঙ্গা প্লাবনের দুই বছরের খতিয়ান

  পটুয়াখালীতে ৩৬৪ ডেঙ্গু রোগী শনাক্ত, হাসপাতালে ভর্তি ৪২

  সারা দেশে বজ্রপাতে নারীসহ ১১ জনের প্রাণহানি

  মাদারীপুরে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

  বাড়ি থেকে তুলে নিয়ে যুবলীগ সভাপতিকে গুলি করে হত্যা

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?