বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১৪ এপ্রিল, ২০১৯, ১২:২৯:৩৯

উন্নয়ন-অগ্রযাত্রায় সমৃদ্ধ বাংলাদেশ গড়ে উঠবে: প্রধানমন্ত্রী

উন্নয়ন-অগ্রযাত্রায় সমৃদ্ধ বাংলাদেশ গড়ে উঠবে: প্রধানমন্ত্রী

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘দেশে যে উন্নয়ন-অগ্রযাত্রা শুরু হয়েছে, তা অব্যাহত থাকবে। আর এর মাধ্যমে গড়ে উঠবে সুখী-সমৃদ্ধশীল বাংলাদেশ।’ রবিবার (১৪ এপ্রিল) সকালে গণভবনে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

বক্তব্যের শুরুতেই প্রধানমন্ত্রী দেশবাসীসহ উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী, উন্নয়ন-অগ্রযাত্রা যাতে অব্যাহত থাকে সেজন্য দেশবাসী ও দলের নেতাকর্মীদের সহযোগিতা কামনা করেন। এসময় তিনি দলীয় নেতাকর্মীদের চাওয়া-পাওয়া ভুলে দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান  জানান।

প্রধানমন্ত্রী বলেন, ‘সবার জীবন শুভ হোক, সুন্দর হোক, সমৃদ্ধ হোক। নববর্ষে এই কামনা করি। সরকারের লক্ষ্য জাতির পিতার সোনার বাংলা গড়ে তোলা। যে উন্নয়ন-অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ তা অব্যাহত থাকবে। এর মাধ্যমে গড়ে উঠবে সুখী-সমৃদ্ধশীল বাংলাদেশ। আর এজন্য সবাইকে যার যার জায়গা থেকে কাজ করতে হবে।’

নববর্ষের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে মন্ত্রী পরিষদ সদস্য, সামরিক-বেসামরিক আমলা, বিচারপতি, কূটনীতিক, দলীয় নেতাকর্মীসহ বিপুল পরিমাণ সাধারণ মানুষ অংশ নেন।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?