সোমবার, ১৭ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১৪ এপ্রিল, ২০১৯, ০৩:৩০:২৯

ঘরে ঢুকে গৃহবধূকে গলাকেটে হত্যা

ঘরে ঢুকে গৃহবধূকে গলাকেটে হত্যা

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় মামুনি ধর (২৪) নামের এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের অস্ত্রের আঘাতে নিহত মামুনির শ্বশুর মিলন কান্তির দের নাড়িভুঁড়ি বের হয়েছে গেছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল শনিবার রাতে উপজেলার ভুজপুর থানার হারুয়ালছড়ি ইউনিয়ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মামুনি হারুয়ালছড়ি গ্রামের প্রবাসী রূপককান্তি দের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত গৃহবধূর স্বামী বিদেশে থাকেন। শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকতেন তিনি। শনিবার বিকেলে তাদের জমির ধান বিক্রি করে। সংঘবদ্ধ ডাকাতদল ধান বিক্রির টাকা লুটপাটের উদ্দেশে রাতে ওই বাড়িতে হানা দেয়। পাকা ভবনের সিঁড়ি ঘরের দেয়াল ভেঙে প্রবেশ করে ডাকাত দল। এ সময় বাধা পেয়ে গৃহবধূকে গলাকেটে হত্যা করে তারা।

এ সময় তার চিৎকারে পাশের রুমে থাকা শশুর মিলন কান্তি দে এবং শাশুড়ি রত্মা দে এগিয়ে গেলে তাদের ওপর হামলা চালায় ডাকাতরা। আহত মিলন কান্তিকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো আব্দুল্লাহ জানান, এটি ডাকাতির ঘটনা নয়। পূর্ব শত্রুতার জের ধরে এ খুনের ঘটনা ঘটে থাকতে পারে। কারণ বাড়ি থেকে কোনো মালামাল ও টাকা খোয়া যায়নি।

তবে এ ঘটনায় সন্দেহভাজন দুজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?