শনিবার, ২৫ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১৭ এপ্রিল, ২০১৯, ০২:৫৯:৪৩

ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত, হাসপাতালে ভর্তি

ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত, হাসপাতালে ভর্তি

পাবনা: পাবনার চাটমোহরে ধর্ষণচষ্টায় ব্যর্থ হয়ে এক স্কুলছাত্রীকে (১৩) ছুরিকাঘাত করে আহত করেছে মুখোশধারী দুই অজ্ঞাত লম্পট।
মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে এ ঘটনা। আহত স্কুলছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, ওই স্কুলছাত্রী দীর্ঘদিন ধরে বোয়ালিয়া গ্রামে নানার বাড়িতে থেকে পড়াশোনা করে আসছিল। সে স্থানীয় মহেলা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।
মঙ্গলবার বিকেলে তার নানা বাইরে কাজে যায় এবং নানী পার্শ্ববর্তী মাঠে ছাগল আনতে যায়। এই সুযোগে ওই ছাত্রীকে বাড়িতে একা পেয়ে মুখোশধারী অজ্ঞাত দুই লম্পট যুবক ঘরে প্রবেশ করে হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা চালায়। পরে এ সময় স্কুলছাত্রী চিৎকার শুরু করলে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে তার দুই হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। পরে আহতাবস্থায় তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, একটি মেয়েকে ছুরিকাঘাত করা হয়েছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মেয়েটিকে চাটমোহর হাসপাতালে আনা হচ্ছে। পরে বিস্তারিত বলতে পারবো। যৌন হয়রানি নির্মুল করণ নেটওয়ার্কের নেতবৃন্দ এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন এবং অবিলম্বে জড়িতদের গ্রেফতারের দাবি জানান।

এই বিভাগের আরও খবর

  ভারত অনিষ্ট করবে বলে মনে করি না: পররাষ্ট্রমন্ত্রী

  ১৪ বাংলাদেশীসহ ভূমধ্যসাগরে উদ্ধার ২৯০

  বেতন-বোনাসের দাবিতে রাজধানীতে পোশাকশ্রমিকদের বিক্ষোভ

  কুমুদিনী হাসপাতাল খেয়াঘাটে বাঁশের সাঁকো ভেঙ্গে জনদুর্ভোগ

  কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আসামি নিহত

  কাজ না করে বেতন, ১৬৭ চিকিৎসকের চাকরিচ্যুতির আশঙ্কা

  নরেন্দ্র মোদীকে শেখ হাসিনার অভিনন্দন

  রাষ্ট্র মেরামতের লক্ষ্যে প্রয়োজন রাজনৈতিক সংস্কার: সুজন

  রাষ্ট্র মেরামতের লক্ষ্যে প্রয়োজন রাজনৈতিক সংস্কার: সুজন

  রাজীবের মৃত্যুর ক্ষতিপূরণ মামলার রায় ২০ জুন

  ‘বাড়িতে গিয়ে রান্না করেন’, খাদ্য কর্তৃপক্ষকে হাইকোর্ট

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?