বুধবার, ২১ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১৭ এপ্রিল, ২০১৯, ০২:৫৯:৪৩

ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত, হাসপাতালে ভর্তি

ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত, হাসপাতালে ভর্তি

পাবনা: পাবনার চাটমোহরে ধর্ষণচষ্টায় ব্যর্থ হয়ে এক স্কুলছাত্রীকে (১৩) ছুরিকাঘাত করে আহত করেছে মুখোশধারী দুই অজ্ঞাত লম্পট।
মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে এ ঘটনা। আহত স্কুলছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, ওই স্কুলছাত্রী দীর্ঘদিন ধরে বোয়ালিয়া গ্রামে নানার বাড়িতে থেকে পড়াশোনা করে আসছিল। সে স্থানীয় মহেলা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।
মঙ্গলবার বিকেলে তার নানা বাইরে কাজে যায় এবং নানী পার্শ্ববর্তী মাঠে ছাগল আনতে যায়। এই সুযোগে ওই ছাত্রীকে বাড়িতে একা পেয়ে মুখোশধারী অজ্ঞাত দুই লম্পট যুবক ঘরে প্রবেশ করে হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা চালায়। পরে এ সময় স্কুলছাত্রী চিৎকার শুরু করলে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে তার দুই হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। পরে আহতাবস্থায় তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, একটি মেয়েকে ছুরিকাঘাত করা হয়েছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মেয়েটিকে চাটমোহর হাসপাতালে আনা হচ্ছে। পরে বিস্তারিত বলতে পারবো। যৌন হয়রানি নির্মুল করণ নেটওয়ার্কের নেতবৃন্দ এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন এবং অবিলম্বে জড়িতদের গ্রেফতারের দাবি জানান।

এই বিভাগের আরও খবর

  ‘বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে আনার বিষয়ে হাল ছাড়েনি সরকার’

  ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে হাসপাতালে ভর্তি ১৫৭২ রোগী

  কুষ্টিয়ায় প্রকাশ্যে যুবককে পিটিয়ে হত্যা

  ছেলেধরা গুজবে আবারও মানসিক ভারসাম্যহীন নারীকে গণপিটুনি

  জেল থেকে বের হওয়ার পরদিনই খুন রফিক

  বাসর ঘরে গলায় ফাঁস দিলেন শিক্ষক

  এবার মশা মারতে চিরুনি অভিযানে ডিএনসিসি

  দ্রুত ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতে ব্যর্থ হওয়ায় ধর্ষণ বাড়ছে: হাইকোর্ট

  ডেঙ্গুতে শরীয়তপুর ও ফরিদপুরে আরও দুইজনের মৃত্যু

  রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুর ব্যাপারে প্রস্তুত সরকার ও ইউএনএইচসিআর

  চেয়ারম্যানের পরকীয়া প্রেমে মগ্ন গৃহবধূ, বিয়ের দাবিতে অনশন

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?