বুধবার, ১৭ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ১১ মে, ২০১৯, ০৬:৩৬:১৭

এবার বগুড়া-৬ আসনে লড়বে হিরো আলম

এবার বগুড়া-৬ আসনে লড়বে হিরো আলম

বগুড়া : আলোচিত মডেল হিরো আলম বগুড়া ৬ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন চেয়েছেন। বগুড়ায় তার একটা জনপ্রিয়তা আছে বলেই তিনি এই আসনে জাপা প্রার্থী হয়ে লড়তে চাচ্ছেন। তবে দল যদি তাকে মনোনয়ন না দেয় তাহলে এই আসনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন বলেও নিশ্চিত করেছেন।

শনিবার বিকেলে তার সাথে যোগাযোগ করা হলে তিনি বগুড়া ৬ আসনের উপনির্বাচনে অংশ নেয়ার কথা নিশ্চিত করেন।

এর আগে জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বগুড়া-৪ আসন থেকে সিংহ মার্কায় ভোট করে মাত্র ৬৩৮ ভোট পেয়েছিলেন হিরো আলম । সে সময় কোন দলে সরাসরি জড়িত না থাকলেও এবার আশরাফুল আলম ওরফে হিরো আলম কিছু দিন আগে জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় সহ সম্পাদক মনোনীত হন।

আর সে কারণেই হিরো আলম এবার বগুড়া সদর আসনের উপ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন চেয়েছেন। যদি জাতীয় পার্টি থেকে মনোনয়ন না পান তাহলে আবারও স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ মার্কায় ভোট করবেন বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য নির্বাচনে হারার পর বউ পিটানোর দায়ে কারাভোগের পর সম্প্রতি জামিনে মুক্তি পান হিরো আলম। সংসার সম্পর্কে তিনি বলেন, তিনি স্ত্রীকে নিয়ে সুখে আছেন।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?