শুক্রবার, ১৯ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৪ মে, ২০১৯, ০৫:২০:০১

প্রেম প্রস্তাবে সাড়া না দেয়ায় মামীকে মেরে আত্মহত্যা করল যুবক

প্রেম প্রস্তাবে সাড়া না দেয়ায় মামীকে মেরে আত্মহত্যা করল যুবক

বগুড়া : বগুড়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মামী আলেয়া বেগমকে (৩০) কাঠ কাটার ধারালো বাটাল দিয়ে হত্যার পর আত্মহত্যা করেছে আপেল মিয়া (২২) নামে এক যুবক।

মঙ্গলবার (১৪ মে) জেলার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের ভাগকোলা গ্রামে এ ঘটনা ঘটে।

আলেয়া বেগম ভাগকোলা গ্রামের কৃষক সাইদুল ইসলামের দ্বিতীয় স্ত্রী। আপেল মিয়া শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের টেপাগাড়ি গ্রামের মৃত আজাহার আলীর ছেলে। সে পেশায় কাঠমিস্ত্রি।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, বেশ কয়েকদিন ধরেই তাদের দু’জনের মধ্যেই বিরোধ চলছিলো। সেই বিরোধের জের ধরে মঙ্গলবার সকালে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়।

এরই একর্যায়ে ভাগ্নের হাতে থাকা কাঠ কাটার ধারালো বাটাল দিয়ে মামীর ঘাড়ে ও মাথায় একাধিক আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপর বাড়ি থেকে কিছুটা দূরে একটি পরিত্যক্ত ভবনে গিয়ে একই বাটাল দিয়ে নিজের পেটে আঘাত করেন আপেল মিয়া। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, আপেল মিয়া ভাগকোলা গ্রামে তার নানার বাড়িতে বসবাস করতেন। পেশায় তিনি কাঠমিস্ত্রি ছিলেন। নানা বাড়িতে থেকেই কাজ করতেন তিনি। আর নানার বাড়িতে থাকার সুবাধে আপেল মামী আলেয়া বেগমকে প্রেম প্রস্তাব দিয়ে বসেন।

কিন্তু তার মামী সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। বিষয়টি নিয়ে পারিবারিকভাবে সালিশ-বৈঠক হয়েছে। সালিশে আপেলকে তার বাবার বাড়িতে চলে যেতে বলা হয়। মূলত তখন থেকেই আপেল তার মামীর ওপর ক্ষিপ্ত ছিলেন। সেই বিরোধের জেরে মামীকে হত্যার পর আপেল নিজেও আত্মহত্যা করেছেন।

এই বিভাগের আরও খবর

  চুয়াডাঙ্গায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

  রিফাত হত্যা পরিকল্পনায় মিন্নি সরাসরি সম্পৃক্ত : এসপি

  ঠাকুরগাঁওয়ে ইভটিজিংয়ের দায়ে যুবকের ৬ মাসের কারাদন্ড

  মিন্নির রিমান্ড বাতিল চেয়ে আবেদন, সাড়া মেলেনি হাইকোর্টে

  আমি রিফাতকে হত্যা করিনি, বাঁচানোর আপ্রাণ চেষ্টা করেছি: মিন্নি

  ট্রেনের ধাক্কায় নিহতের ঘটনায় ক্ষতিপূরণ চেয়ে রিট

  ডিসিদের জন্য বিশেষ ফোর্সের প্রয়োজন নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

  কয়েক সেকেন্ডে উধাও কোটি টাকার সেতু!

  প্রবল স্রোতে ফেরি চলাচল ব্যাহত, পাটুরিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সাড়ি

  জামালপুরে পানির নীচে রেললাইন, খাদ্য ও বিশুদ্ধ পানির সংকট

  গাইবান্ধা, কুড়িগ্রাম, রংপুরের সঙ্গে ঢাকাগামী রেল যোগাযোগ বন্ধ

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?