শুক্রবার, ১৯ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১৫ মে, ২০১৯, ০৯:৩৩:৪২

ডাক্তারের মার খাওয়া সন্তানের বাবাকে মারলেন ইউপি সদস্য

ডাক্তারের মার খাওয়া সন্তানের বাবাকে মারলেন ইউপি সদস্য

বরগুনা প্রতিনিধি : অসুস্থ মাকে হাসপাতালের বেডে তোলায় ছেলেকে পিটিয়েছিলেন হাসপাতালের চিকিৎসক আনোয়ার উল্লাহ। আজ সেই হাসপাতালেই ইউপি সদস্য পেটালেন বাবাকে ও তার চাচাকে।

ওই ইউপি সদস্য আজ বুধবার বেলা দুপুরের পরে হাসপাতালে ডুকে তাদের মারধর করেছেন। অভিযুক্ত ওই ইউপি সদস্যের নাম মো. বাদল। তিনি উপজেলার কাকচিড়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের সদস্য। আহতদের পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, চিকিৎসকের হাতে মারধরের শিকার উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক এলাকার কিশোর জিলানের বাবা মো. নাসির ও চাচা আবুল কালাম। আহত মো. নাসির জানান, আমার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন থাকায় সকালে আমি ও আমার ভাই তাকে দেখতে আসি। একই হাসপাতালে চিকিৎসাধীন আরেক রোগীকে দেখতে আসেন আমাদের ইউনিয়নের ইউপি সদস্য মো. বাদল। এ সময় বাদলের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধের জেরে কথার কাটাকাটি হয়। এক পর্যায় ইউপি সদস্য বাদল ও তার সহযোগীদের নিয়ে আমাকে ও আমার ভাইকে মারধর করেন। এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য বাদল বলেন, আমি হাসপাতালে এক রোগীকে দেখতে গেলে

মো. নাসির ও তার ভাই আবুল কালাম আজাদ আমাকে চরম ভাবে অপমান করে। এ সময় আমি একটি থাপ্পর দিয়েছি। আমাকে তারাও মারধর করে জামা ছিঁড়ে দিয়েছে। এ বিষয়ে পাথরঘাটা থানা অফিসার্স ইনচার্জ (ওসি) হানিফ শিকদার বলেন, ঘটনা শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

উল্যেখ্য, গত সোমবার অসুস্থ মাকে ফ্লোর থেকে হাসপাতালের বেডে তোলায় জিলান নামে ওই কিশোরকে পেটান পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার আনোয়ার উল্লাহ । পরে ওই মারধরের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পরে।

এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হলে আজ বুধবার বেলা ১১টায় পাথরঘাটা হাসপাতালে পরিদর্শনে আসেন বরগুনা সিভিল সার্জন ডা. মো. হুমায়ূন শাহীন খান। এ সময় বরগুনা সিভিল সার্জন ডা. মো. হুমায়ূন শাহীন খান বলেন, বিষয়টি দুঃখজনক ও অনাকাঙ্খিত। আমরা যারা সরকারি কর্মচারি আছি আমাদের আচারনে কাউকে আক্রমন করতে পারিনা।

এ ঘটনায় তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে কমিটিকে তদন্তের প্রতিবেদন দিতে নির্দেশ দেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

  চুয়াডাঙ্গায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

  রিফাত হত্যা পরিকল্পনায় মিন্নি সরাসরি সম্পৃক্ত : এসপি

  ঠাকুরগাঁওয়ে ইভটিজিংয়ের দায়ে যুবকের ৬ মাসের কারাদন্ড

  মিন্নির রিমান্ড বাতিল চেয়ে আবেদন, সাড়া মেলেনি হাইকোর্টে

  আমি রিফাতকে হত্যা করিনি, বাঁচানোর আপ্রাণ চেষ্টা করেছি: মিন্নি

  ট্রেনের ধাক্কায় নিহতের ঘটনায় ক্ষতিপূরণ চেয়ে রিট

  ডিসিদের জন্য বিশেষ ফোর্সের প্রয়োজন নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

  কয়েক সেকেন্ডে উধাও কোটি টাকার সেতু!

  প্রবল স্রোতে ফেরি চলাচল ব্যাহত, পাটুরিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সাড়ি

  জামালপুরে পানির নীচে রেললাইন, খাদ্য ও বিশুদ্ধ পানির সংকট

  গাইবান্ধা, কুড়িগ্রাম, রংপুরের সঙ্গে ঢাকাগামী রেল যোগাযোগ বন্ধ

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?