শুক্রবার, ২০ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ২৬ মে, ২০১৯, ১১:২৮:০৪

পেশাগত বিষয়ে দ্বন্দ্ব, সহকর্মীর ৩ আঙ্গুল কেটে নিলেন শিক্ষক!

পেশাগত বিষয়ে দ্বন্দ্ব, সহকর্মীর ৩ আঙ্গুল কেটে নিলেন শিক্ষক!

কুড়িগ্রাম : পেশাগত বিষয়ে দ্বন্দ্বে জের ধরে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া নিম্ন-মাধ্যমিক বিদ্যালয়ের এক সহকর্মীর ৩ আঙ্গুল কেটে নিয়েছেন একই বিদ্যালয়ের শিক্ষক ইমরান হোসেন বাবলা।

শনিবার দুপুরের দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনার পর এলাকাবাসী হামলাকারী শিক্ষক ইমরান হোসেন বাবলাকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আহত শিক্ষকের নাম রাসেল মিয়া। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, ইমরান হোসেন বাবলা পাইকেরছড়া এলাকায় ভগ্নিপতির বাড়িতে থেকে ওই বিদ্যালয়ে শিক্ষকতা করতেন।

একই বিদ্যালয়ের শিক্ষক রাসেল মিয়ার সাথে তার পেশাগত বিষয় নিয়ে দ্বন্দ্বের জেরে শনিবার দুপুরে বিদ্যালয়ের অফিস কক্ষে বসে কাজ করার সময় হঠাৎ রাসেল মিয়ার ওপর দা নিয়ে হামলা চালায় ইমরান হোসেন।

দা দিয়ে মাথায় এবং হাতে এলোপাথাড়ি কোপাতে থাকেন তিনি। এতে রাসেল মিয়ার মাথায় জখম হয় এবং ডান হাতের ৩টি আঙ্গুল কেটে পড়ে যায়। পরে রাসেল মিয়ার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে এবং ইমরান হোসেন বাবলাকে আটক করে পুলিশে দেয়।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, এ ঘটনাকে কেন্দ্র করে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?