বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ২৬ মে, ২০১৯, ০৬:৪৫:৩৬

‘আর করব না ধান চাষ, দেখব তোরা কি খাস’

‘আর করব না ধান চাষ, দেখব তোরা কি খাস’

লালমনিরহাট : 'আর করব না ধান চাষ, দেখব তোরা কি খাস’ এই স্লোগানকে সামনে রেখে সরাসরি কৃষকের নিকট থেকে ধান ক্রয়সহ ১০ দফা দাবিতে লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও, মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

রবিবার দুপুরে বাংলাদেশ কৃষক সমিতি লালমনিরহাট জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সাধারণ কৃষকরা বলেন, কৃষকের ঘাম ঝরানো উৎপাদিত পণ্য ধানের ন্যায্য নির্ধারণ করা, শস্য বীমা চালু করা, সরাসরি কৃষকের নিকট থেকে ধান ক্রয় করা, হাটবাজারে ধান ক্রয় কেন্দ্র চালু করা এবং সার, বিজ, কীটনাশকসহ সকল কৃষি পণ্যের দাম কমানোর দাবি জানান।

বাংলাদেশ কৃষক সমিতি লালমনিরহাট জেলা শাখার সভাপতি মো. নজমুল হক খাঁজার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক সমিতি লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড. মধুসুদন রায় মধু, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি লালমনিরহাট জেলা শাখার সভাপতি এ্যাড. ময়েজুল ইসলাম ময়েজ, সাধারণ সম্পাদক এ্যাড. রফিকুল ইসলাম প্রমুখ।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?