রবিবার, ১২ জুলাই ,২০২০

Bangla Version
  
SHARE

বুধবার, ১২ জুন, ২০১৯, ০৪:২৭:৫১

বরিশালে স্ত্রীর নির্যাতন সইতে না পেরে পুলিশ স্বামীর মামলা

বরিশালে স্ত্রীর নির্যাতন সইতে না পেরে পুলিশ স্বামীর মামলা

বরিশাল : বরিশালে কাবিনের দশ লাখ টাকার দাবিতে স্ত্রীর নির্যাতন সইতে না পেরে মামলা করেছে এক পুলিশ সদস্য। নির্যাতনের ইন্ধন জোগাতেন শাশুড়ি, শ্যালিকা ও শ্যালক।

সোমবার বরিশাল অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে স্ত্রীর বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন জিয়াদ খান নামে ওই পুলিশ সদস্য। তিনি বরিশাল আরআরএফ পুলিশ লাইন্সে কর্মরত।

মামলার অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য বরিশাল সদরের কাশীপুর ইউপি চেয়ারম্যানকে নির্দেশ দিয়েছেন বিচারক মারুফ আহম্মেদ।

মামলার আসামিরা হলেন- স্ত্রী জান্নাতুল নাইমা ইতি, শাশুড়ি জাহানারা বেগম, শ্যালিকা ফাতেমা মুক্তি ও শ্যালক মোহনা পঞ্চায়েত। জান্নাতুল নাইমা ইতি কাশীপুর ইউপির বিল্ববাড়ি গ্রামের নাছির পঞ্চায়েতের মেয়ে।

আদালতের বেঞ্চ সহকারী (পেশকার) মো. জহিরুল ইসলাম মামলার বরাত দিয়ে জানান, ফেসবুকের মাধ্যমে জান্নাতুল ও জিয়াদ খানের পরিচয় হয়। ২০১৮ এর ২৪ সেপ্টেম্বর জিয়াদকে জিম্মি করে বিয়ের কাবিন করে জান্নাতুল। এরপর আরআরএফ পুলিশ লাইন্সের সুলতান গাজীর বাসা ভাড়া নিয়ে তারা সেখানে থাকতেন।

১১ এপ্রিল স্ত্রী জান্নাতুল স্বামীর কাছে কাবিনের দশ লাখ টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকার করায় জিয়াদকে বিভিন্নভাবে নির্যাতন শুরু করেন জান্নাতুল। এরপর থেকে ডিউটি শেষে বাসায় ফিরলে স্বামীকে খাবার দিতেন না তিনি। স্বামীর সঙ্গে ঠিকমতো কথাও বলতেন না। লোকলজ্জার কারণে সবকিছু মুখ বুঝে সহ্য করতেন জিয়াদ।

অবশেষে বাসায় রাখা নগদ এক লাখ ২০ হাজার টাকাসহ অন্যান্য মূল্যবান মালামাল নিয়ে জান্নাতুল তার বাবার বাড়িতে চলে যান। তাকে ফিরিয়ে আনার চেষ্টা করলে স্বামীর কাছে ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?