শনিবার, ২৪ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯, ০৪:২৩:৩৫

মারা গেল হাত কেটে নেয়া হত্যা মামলার সাক্ষী

মারা গেল হাত কেটে নেয়া হত্যা মামলার সাক্ষী

নাটোর : নাটোরের গুরুদাসপুরে সফুরা খাতুন হত্যা মামলার প্রধান সাক্ষী জালাল উদ্দিনকে কুপিয়ে হত্যা করেছে মামলার আসামিরা। এর আগে বৃহস্পতিবার সকালে আদালতে সাক্ষ্য দিতে যাওয়ার পথে কুপিয়ে তার ডান হাত কেটে নেয় হামলাকারীরা। এ সময় তার পায়ের রগ ও বাম হাতটিও কুপিয়ে জখম করা হয়।

আহত অবস্থায় জালালকে প্রথমে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান তিনি।

নিহতের স্বজনরা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত জালাল উদ্দিন উপজেলার যোগেন্দ্র নগর গ্রামের আমজাদ হোসেনের ছেলে। গুরুদাসপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম ও স্থানীয়রা জানান, ২০১৩ সালের ১৩ মে উপজেলার যোগেন্দ্র নগর গ্রামের ওই নারীকে শারীরিক নির্যাতনের পর হত্যা করে নদীতে ফেলে দেয় সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে সাইফুল ইসলাম, শরিফুল ইসলাম, রফিকুল ইসলামসহ আরো কয়েকজনকে অভিযুক্ত করে আদালতে মামলা করেন। মামলায় জালাল উদ্দিনকে প্রধান সাক্ষী করা হয়।

সেই হত্যা মামলায় আজ আদালতে সাক্ষীর হাজিরার দিন নির্ধারিত ছিল। সকালে জালাল উদ্দিন সাক্ষ্য দিতে আদালতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে পথে যোগেন্দ্র নগর বাজারের কাছে ওই মামলার আসামিরা ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা করে। এ সময় তারা জালাল উদ্দিনের ডান হাত কেটে নেয় এবং বাম হাতসহ পা কুপিয়ে জখম করে।

পরে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। জালালের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এই বিভাগের আরও খবর

  আমতলীতে মশার কারখানা, আতংকিত হয়ে পড়েছে ২৫ গ্রামের মানুষ

  তালতলীতে রাখাইন পরিবারের ৭ সদস্যকে পিটিয়ে আহত

  টেকনাফে যুবলীগ নেতা হত্যার ২ রোহিঙ্গা আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  স্কুলছাত্রীকে অপহরণকালে বাধা দেয়ায় ছুরিকাঘাতে মামা নিহত, গণপিটুনিতে ঘাতক নিহত

  ডেঙ্গু আক্রান্ত ৬১ হাজার ছাড়িয়েছে, ২৪ ঘণ্টায় আরও ১৪৪৬ হাসপাতালে

  যে খবর দিল আবহাওয়া অফিস

  রাঙ্গামাটিতে গোলাগুলি, শীর্ষ সন্ত্রাসী নিহত

  রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশ শক্ত অবস্থানে যাবে : পররাষ্ট্রমন্ত্রী

  রোহিঙ্গা প্লাবনের দুই বছরের খতিয়ান

  পটুয়াখালীতে ৩৬৪ ডেঙ্গু রোগী শনাক্ত, হাসপাতালে ভর্তি ৪২

  সারা দেশে বজ্রপাতে নারীসহ ১১ জনের প্রাণহানি

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?