বুধবার, ২০ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১৬ জুন, ২০১৯, ০৬:৫২:৩৮

সোমবার ৮ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

সোমবার ৮ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ঢাকা: নতুন গ্যাস লাইন প্রতিস্থাপনের জন্য আগামীকাল সোমবার (১৭ জুন) রাজধানীর কাওলার জিয়া কলোনি থেকে খিলক্ষেত হয়ে নিকুঞ্জ বিমানবন্দর এলাকায় সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ৮ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এছাড়া এর আশাপাশের এলাকার গ্রাহকদের সরবরাহকৃত গ্যাসের চাপ কম থাকবে।

রোববার (১৬ জুন) তিতাস গ্যাস অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের কাছে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের অ্যালাইনমেন্টের মধ্যে গ্যাস পাইপলাইন প্রতিস্থাপন করা হবে। এজন্য জিয়া কলোনি গেট থেকে বিমানবন্দর পর্যন্ত সব সিএনজি গ্রাহক, র্যাডিসন হোটেল, রিজেন্সি হোটেল, বাংলাদেশ বিমান ক্যাটারিং, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, আর্মি গলফ ক্লাব, সিভিল এভিয়েশন কোয়ার্টারসহ কাওলা এলাকার আবাসিক ও বাণিজ্যিক গ্রাহকদের গ্যাস সরবরাহ ১৭ জুন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, একই কারণে খিলক্ষেত ও নিকুঞ্জ এলাকায় গ্যাসের চাপ কম থাকবে। গ্রাহকদের সাময়িক এ সমস্যার জন্য দুঃখ প্রকাশ করছে তিতাস কর্তৃপক্ষ।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?