মঙ্গলবার, ২৩ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ২৪ জুন, ২০১৯, ০১:৫৫:০৮

৭০০ বস্তা চালসহ ট্রাক উধাও

৭০০ বস্তা চালসহ ট্রাক উধাও

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে ট্রাকসহ এলএসডি গোডাউনের ৭০০ বস্তা চাল চুরির অভিযোগ উঠেছে। রবিবার ভোরে সদর উপজেলা ভুল্লি বাজারসংলগ্ন আলহাজ মনসুর আলী ফিলিং স্টেশন নামে একটি পেট্রল পাম্প থেকে চালসহ ট্রাক চুরির ঘটনা ঘটে।

রবিবার সন্ধ্যায় এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানায় অজ্ঞাত বেশ কয়েকজনকে আসামি করে একটি লিখিত অভিযোগ করেন সুমন হাস্কিং মিল ও চালের মালিক মিজানুর রহমান। মিজানুর রহমান ভুল্লি এলাকার কচুবাড়ি গ্রামের খবিবর রহমানের ছেলে।

মিজানুর রহমান জানান, গত শুক্রবার বিকালে বালিয়াডাঙ্গী উপজেলা খাদ্যগুদাম থেকে ৩০ কেজি ওজনের ৭০০ বস্তা (প্রায় ১৬ মেট্রিকটন) চাল ট্রাকে লোড করা হয়।

যার বর্তমান বাজারমূল্য প্রায় ৯ লাখ টাকা। চাল লোড শেষে আনলোডের উদ্দেশ্যে রাতে ট্রাকটি সদর উপজেলা ভুল্লি খাদ্যগুদামে নিয়ে যাওয়া হয়।

সেখানে জায়গা সংকুলান না হওয়ায় পাশের আলহাজ মনসুর আলী ফিলিং স্টেশনে ট্রাকটি (ঢাকা মেট্রো ট- ২০৭৩০৪ নম্বর) রাখা হয়। শনিবার দুপুরে ভুল্লি খাদ্যগুদামের নৈশপ্রহরী ফারুকের মিলাদ ও দোয়া মাহফিলের কারণে সেদিন গুদামে চাল আনলোড হওয়ার কথা থাকলেও তা পিছিয়ে রবিবার সকালে নির্ধারণ করা হয়। কিন্তু রবিবার ভোররাতে আনুমানিক ৪টার সময় পেট্রল পাম্প থেকে চালসহ ট্রাকটি কে বা কারা চুরি করে নিয়ে যায়।

রবিবার সকালে ট্রাকের হেলপার আজগর আলী ও চালক রেজাউল করিম এসে দেখে পাম্পে ট্রাকটি নেই। পাম্পের লোকদের জিজ্ঞাসা করা হলে তারা এ বিষয়ে কিছু জানে না বলে জানান। পরে চাল ও ট্রাকের মালিক মিজানুর রহমানকে খবর দিলে তিনি পাম্পে আসেন এবং পুলিশে খবর দেন।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে ট্রাকের হেলপার আজগর আলী ও চালক রেজাউল করিমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে নেয়।

সদর থানার অপারেশন কর্মকর্তা গোলাম মর্তুজা জানান, এ বিষয়ে রবিবার রাতে একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ফুটেজ দেখে কয়েক জনকে সন্দেহ করা হচ্ছে। চালসহ ট্রাকটি উদ্ধারের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে। আশা করা যায় খুব শিগগিরই ট্রাকটি উদ্ধার করা সম্ভব হবে।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?