মঙ্গলবার, ২৩ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯, ০৯:৫৮:৩১

চকরিয়ায় লেগুনা-অটোরিকশা সংঘর্ষে মাদ্রাসা শিক্ষক নিহত

চকরিয়ায় লেগুনা-অটোরিকশা সংঘর্ষে মাদ্রাসা শিক্ষক নিহত

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়া উপজেলায় লেগুনা-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মাওলানা আবু আজম নামে এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় তার মেয়ে ও অটোরিকশাচালক গুরুতর আহত হয়েছেন।
সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের নয়াপাড়া সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মাদ্রাসা শিক্ষক কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ খোদাইবাড়ি এজি লুৎফুল কবির আদর্শ বালিকা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক। তিনি খুটাখালী ইউনিয়নের নয়াপাড়ার মৃত মোস্তাক আহমদের ছেলে।
জানা গেছে, সোমবার রাত সাড়ে ৯টার দিকে মাওলানা আবু আজম খুটাখালী বাজার থেকে তার মেয়েকে নিয়ে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলন। এ সময় তাদের বহনকারী অটোরিকশাটি মহাসড়কের নয়াপাড়া সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার সঙ্গে ধাক্কা লেগে  খাদে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিক্ষক আবু আজমকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় আহত আবু আজমের মেয়ে ও অটোরিকশা চালককে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। পরে খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গাড়িটি জব্দ করে। তবে লেগুনা চালক পলাতক রয়েছে।
মালুমঘাট হাইওয়ে পুলিশের পরিদর্শক আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে লেগুনাটি জব্দ করেছে। এটি বর্তমানে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?