রবিবার, ১২ জুলাই ,২০২০

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯, ০৬:৫১:৫০

বরিশালে যুবকের লাশ উদ্ধার

বরিশালে যুবকের লাশ উদ্ধার

বরিশাল : নগরীর বাজার রোড এলাকার হক মিষ্টান্ন ভান্ডারের চতুর্থ তলার ভাড়াটিয়া বাসা থেকে বৃহস্পতিবার সকালে বিশ্বজিৎ দাস বিশু (২৭) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে কোতয়ালি মডেল থানা পুলিশ।

নিহত যুবক স্থানীয় বাবুল দাসের পুত্র। তিনি নগরীর নৌবন্দরের দ্বিতল লঞ্চ ঘাটের কোষাধ্যক্ষ (ক্যাশিয়ার) হিসেবে কর্মরত ছিলেন। তার শ্বশুর মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক পরিমল চন্দ্র দাস।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পরিমল চন্দ্র দাস জানান, তার মেঝ মেয়ের জামাতা বিশ্বজিৎ দাস বিশু লঞ্চ ঘাটে ক্যাশিয়ার হিসেবে কর্মরত ছিলেন। আর তার মেয়ে বরিশাল ডায়াবেটিক হাসপাতালে চাকরি করেন।

দুই সন্তান নিয়ে তারা বাজার রোড এলাকার ভাড়া বাসায় থাকতো। বৃহস্পতিবার সকালে তার মেয়ে অফিসে যাবার জন্য ঘুম থেকে জেগে বিশুকে খুঁজে পাচ্ছিলো না। পরে পাশের রুমের জানালা দিয়ে দেখতে পায় বিশু ভেতরে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে।

খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। কোতয়ালি মডেল থানার এসআই সাইদুল হক জানান, প্রাথমিকভাবে বিষয়টি আত্মহত্যা বলে নিশ্চিত হওয়া গেছে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনো জানা যায়নি। পুরো ঘটনা নিয়ে তদন্ত চলছে

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?