শনিবার, ২৪ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ২১ জুলাই, ২০১৯, ০৬:৩০:৫০

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ছেলে ধরা সন্দেহে ৩ ব্যক্তিকে গণপিটুনি

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ছেলে ধরা সন্দেহে ৩ ব্যক্তিকে গণপিটুনি

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা ছেলে ধরা সন্দেহে ৩ ব্যক্তিকে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করেছে এলাকাবাসী। তবে পুলিশ সূত্রে জানা যায় ৩ জনেই মানসিক ভারসাম্যহীন। শনিবার (২০ জুলাই) রাতে এই ঘটনাটি ঘটে।

জানা যায়, রাতে উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের শিপাহিপাড়া বাজারে ২ ব্যক্তি ঘোরাঘুরি করলে অপরিচিত হওয়ায় তাঁদের দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হয়।

এলাকায় আসার কারণ জানতে চাইলে এবং কোথা থেকে আসছে তা জানতে চাইলে সদুত্তর দিতে না পারায় সন্দেহ হলে তাদের ধরে গণপিটুনি দিয়ে বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। অন্যদিক, তেঁতুলিয়া বাইপাস সড়ক মোড়ে আরো ১ জনকে আটক করে গণপিটুনি দেয় এলাকাবাসী।

পরে তাদের আটক করে থানায় খবর দেওয়া হয়। তেঁতুলিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) লুৎফর রহমান জানান, ছেলে ধরা সন্দেহে ওই ৩ ব্যক্তি মানসিক ভারসাম্যহীন।

তাদের বর্তমানে থানা হাজতে রাখা হয়েছে। তেঁতুলিয়া মডেল থানার ওসি জহিরুল ইসলাম জানান, আসলে গুজব ছড়িয়ে পড়ার কারণে একমন ঘটনা ঘটেছে। ছেলে ধরা সন্দেহ হলে গণপিটুনি নয়, পুলিশের হাতে তুলে দিতে বলেন এই কর্মকর্তা।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?