বুধবার, ২১ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯, ০৫:৫৮:২২

লালমনিরহাটে নিখোঁজ দুই গৃহবধূর মরদেহ উদ্ধার

লালমনিরহাটে নিখোঁজ দুই গৃহবধূর মরদেহ উদ্ধার

লালমনিরহাট : লালমনিরহাটের আদিতমারী উপজেলায় পাটক্ষেত থেকে পাটপাতা সংগ্রহে গিয়ে নিখোঁজ দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে ডুবরি দল।

এর আগে বুধবার (২৪ জুলাই) দুপুরে বাড়ির পাশে ডোরা নদী (তিস্তা নদীর নালা) পাড়ি দিয়ে পাটক্ষেতে পাটতপাতা সংগ্রহে গিয়ে নিখোঁজ হন তারা।

আজ বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার ভাদাই ইউনিয়নের আরাজি দেওডোবা গ্রামের ডোরা নদী (তিস্তা নদীর নালা) থেকে মরদেহ দু'টি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, ওই আরাজি দেওডোবা গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী মোহছেনা বেগম (৫৫) ও আনছার আলীর স্ত্রী রহিমা বেগম (৫০)। তারা সস্পর্কে একে অপরের জা।

উৎসুক জনতা আদিতমারী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাজমুল হক বলেন, বুধবার দুপুরে দুই গৃহবধূ গরু-ছাগলের খাদ্য হিসেবে পাট গাছের পাতা সংগ্রহ করতে পাশের ডোরা নদী (তিস্তার একটি নালা) পাড়ি দিয়ে ওপারে যান। এরপর থেকে নিখোঁজ হন তারা। পরিবারের লোকজন খোঁজাখুঁজির পর না পেয়ে ওই নালার স্রোতে ভেসে গেছেন বলে ধারণা করে ফায়ার সার্ভিসকে খবর দেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল তদন্ত করে রংপুর ফায়ার সার্ভিসের ডুবরি দলকে আসতে বলে। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে ওই দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ডুবরি দল। পরে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এই বিভাগের আরও খবর

  ২১শে আগস্টের গ্রেনেড হামলা, যেভাবে রক্ষা পেয়েছিলেন শেখ হাসিনা

  ‘বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে আনার বিষয়ে হাল ছাড়েনি সরকার’

  ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে হাসপাতালে ভর্তি ১৫৭২ রোগী

  কুষ্টিয়ায় প্রকাশ্যে যুবককে পিটিয়ে হত্যা

  ছেলেধরা গুজবে আবারও মানসিক ভারসাম্যহীন নারীকে গণপিটুনি

  জেল থেকে বের হওয়ার পরদিনই খুন রফিক

  বাসর ঘরে গলায় ফাঁস দিলেন শিক্ষক

  এবার মশা মারতে চিরুনি অভিযানে ডিএনসিসি

  দ্রুত ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতে ব্যর্থ হওয়ায় ধর্ষণ বাড়ছে: হাইকোর্ট

  ডেঙ্গুতে শরীয়তপুর ও ফরিদপুরে আরও দুইজনের মৃত্যু

  রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুর ব্যাপারে প্রস্তুত সরকার ও ইউএনএইচসিআর

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?