শুক্রবার, ০৬ ডিসেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯, ১২:০৩:০৯

দেড়মাসের ঘুমন্ত শিশুর গলা কেটে ফেলার চেষ্টা!

দেড়মাসের ঘুমন্ত শিশুর গলা কেটে ফেলার চেষ্টা!

গফরগাঁও : ময়মনসিংহের গফরগাঁওয়ে দেড়মাস বয়সী এক শিশুর গলা কেটে ফেলার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল বুধবার বেলা ১১টার দিকে তাইয়্যেবা নামে ওই শিশুর গলা কাটার চেষ্টা করা হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এর আগে গত শনিবার সন্ধ্যার দিকে তাইয়্যেবার চাচি নিলুফা আক্তারের (৩৫) গলা কেটে ফেলার চেষ্টা চালায় দুর্বৃত্তরা। দুটো ঘটনাই ঘটেছে উপজেলার দীঘা গ্রামে।

তাইয়্যেবার গলা কাটার চেষ্টায় গফরগাঁও থানায় একটি মামলা দায়ের করেন শিশুটির বাবা মেজবাহ উদ্দিন ধনু।  তিনি জানান, কী কারণে তার মেয়ের গলা কাটার চেষ্টা করা হয়েছে তা তিনি জানেন না। এমনকি তাদের ঘরে পর পর একই রকম দুটো ঘটনা ঘটনায় তারা আতঙ্কিত হয়ে পড়েছেন।

শিশু তাইয়্যোবার মা সুমি আক্তার (৩২) জানান, বুধবার সকালে তিনি মেয়েকে ঘুম পাড়িয়ে ঘরের বাইরে কাজ করতে যান। তখন ঘরে কেউ ছিল না। হঠাৎ তার মেয়ে চিৎকার শুরু করলে তিনি ও তার শ্বাশুড়ি ঘরে ঢুকে দেখতে পান তাইয়্যেবার গলার নীচে বুকের কাছে ধারালো অস্ত্রের দুইটি আঘাত, এবং সেখান থেকে রক্ত ঝরছে। পরে তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

ঘটনার সময় কাউকে ঘরে ঢুকতে বা বের হতে দেখেছেন কী না জানতে চাইলে সুমি জানান, তিনি ঘরের বাইরে কাজ করছিলেন। ঘরে কেউ ঢুকলে বা বের হলে তিনি দেখতে পেতেন। কিন্তু কাউকে সেখানে দেখা যায়নি। শিশুটির বাবার কাছে একই কথা জানতে চাইলে তিনিও কাউকে পালাতে দেখতে পাননি বলে জানান।

গফরগাঁও থানা পুলিশের ধারণা, পূর্ব শক্রতার জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খান জানান, প্রাথমিকভাবে ঘটনাটিকে পূর্ব শত্রুতার জেরই বলতে হচ্ছে। তবে তদন্তপূর্বক বিষয়টির সমাধান করা হবে।

এই বিভাগের আরও খবর

  ২ কোটি ১০ লাখ মানুষের পুষ্টিকর খাবার কেনার সামর্থ্য নেই: জরিপ

  ১৭ বাংলাদেশি জেলেকে ধরে নিয়ে গেছে মিয়ানমার

  বাংলাদেশি ভেবে ভারতীয়কে গুলি করে হত্যা করলো বিএসএফ

  রুম্পার দাফন সম্পন্ন: ধর্ষণের শিকার হয়ে থাকতে পারে, ধারণা ডাক্তারের

  গাজীপুরে বালুর স্তুপে মিলল নিখোঁজ শিশুর মরদেহ

  কাভার্ডভ্যান-মাইক্রোর সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত

  চট্টগ্রামে মেরিন ওয়ার্কশপে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৭

  রোহিঙ্গাদের জন্য চাল পাঠাচ্ছে চীন

  ফিল্ড ফাঁকা করলাম আমি, এমপি হবে শামীম পাটোয়ারী!

  এবার গোদাগাড়ী সীমান্তে ২ জেলেকে ধরে নিয়ে গেলো বিএসএফ

  বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?