শনিবার, ১৬ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১৪ আগস্ট, ২০১৯, ১০:৪৩:০৬

নরসিংদীতে বাস-সিএনজি সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ছাত্রীসহ নিহত ২

নরসিংদীতে বাস-সিএনজি সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ছাত্রীসহ নিহত ২

নরসিংদী: নরসিংদীর শিবপুরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ছাত্রীসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার রাতে উপজেলার চান্দারটেক এলাকায় রয়েল পরিবহনের একটি বাসের সঙ্গে ইটাখলাগামী একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে ওই হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ধানুয়া গ্রামের হারুন মিয়ার মেয়ে লামিয়া আক্তার (২৪) ও একই উপজেলার বৈলাব গ্রামের সিএনজিচালক রিপন মিয়া (৩৫)। নিহত লামিয়া আক্তার পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী।

এ ঘটনায় আহত হয়েছেন লামিয়ার মা ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা আসমা-উল হুসনা (৫২), মজিবুর রহমান (২৬) ও রহিম (৩৮)। হতাহতরা সবাই সিএনজির যাত্রী ছিলেন।

শিবপুর থানা পুলিশ জানায়, মঙ্গলবার রাতে উপজেলার চান্দারটেক এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা মঠখলাগামী রয়েল পরিবহনের একটি বাসের সঙ্গে ইটাখলাগামী একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই সিএনজিচালক রিপন মিয়া নিহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা লামিয়াকেও মৃত বলে ঘোষণা করেন।

অন্যদের অবস্থার অবনতি হলে তাদের নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

শিবপুর মডেল থানার উপপরিদর্শক আফতাব উদ্দিন বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর

  পূর্বের নাশকতাকারীরা ট্রেন দুর্ঘটনার পেছনে থাকতে পারে: রেলমন্ত্রী

  ট্রেনের ধাক্কায় শিক্ষকসহ নিহত ২, ক্রসিংয়ে গেট না থাকায় দুর্ঘটনার অভিযোগ

  পেঁয়াজ বাণিজ্য মন্ত্রণালয় দেখভাল করে, আমার কাজ অর্থ দেয়া: অর্থমন্ত্রী

  প্রেমে ব্যর্থ হয়ে ইট দিয়ে ছাত্রীর দাঁত ভেঙে দিল বখাটে

  টেকনাফ ও নরসিংদীতে 'বন্দুকযুদ্ধে' রোহিঙ্গাসহ নিহত ২

  আজ দেশে ফিরছেন সৌদিতে নির্যাতিতা সেই সুমি

  হবিগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, নারীসহ আহত ১০

  সিরাজগজঞ্জে ট্রেন দুর্ঘটনা, রেলের ৪ কর্মচারী আটক

  রেল ক্রসিংয়ে ট্রাক বিকল, অল্পের জন্য রক্ষা পেল চট্টলা এক্সপ্রেস

  ৩০ বছর পর সগিরা মোর্শেদ হত্যার ‘রহস্য উদ্ঘাটন’, গ্রেফতার ৪

  ৬ ঘণ্টা পর ঢাকা-উত্তরাঞ্চলের রেল যোগাযোগ স্বাভাবি

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?