শনিবার, ২১ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯, ০৮:৪৬:৪৩

জেল থেকে বের হওয়ার পরদিনই খুন রফিক

জেল থেকে বের হওয়ার পরদিনই খুন রফিক

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জ জেলার ভৈরবে কুখ্যাত রফিক বাহিনীর প্রধান গরু চোর রফিকুল ইসলাম রফিক (৪০) দুর্বৃত্তদের হাতে খুন হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) বেলা ৩টার দিকে ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের টানকৃষ্ণনগরের শেষ সীমানার একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে ভৈরব থানা পুলিশ।

নিহত রফিক ভৈরব উপজেলার মধ্যেরচর এলাকার মৃত কালাগাজী মেম্বারের ছেলে।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, গরু চোর রফিক সোমবার (১৯ আগস্ট) কিশোরগঞ্জ জেলা কারাগারে থেকে জামিনে বের হয়ে বাড়িতে আসে। মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর ১২টার দিকে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে সে বাইরে বের হয়।

এলাকাবাসী বেলা ১টার দিকে রফিকের লাশ টানকৃষ্ণনগর এলাকার শেষ সীমানার ডোবায় পড়ে থাকতে ভৈরব থানা পুলিশে খবর দেয়। পুলিশ দুপুর ৩টার দিকে লাশ উদ্ধার করে ভৈরব থানায় নিয়ে আসে।

দুর্বৃত্তরা তার শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে হত্যা করে। বাম হাতের কব্জি ও মাথার খুলি থেকে মস্তক বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে।

ধারণা করা হচ্ছে, মৃত্যু নিশ্চিত করার পর দুর্বৃত্তরা রাস্তার পাশের ডোবায় লাশ ফেলে পালিয়ে যায়।

রফিকের ভাই ফেরদৌস ও ভাতিজা অপু জানায়, সোমবার (১৯ আগস্ট) রফিককে কিশোরগঞ্জ জেলা কারাগার থেকে জামিনে বাড়িতে নিয়ে আসা হয়। মঙ্গলবার দুপুর ১২টার দিকে মুরগির খামার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল। তখন তাকে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে খুন করা হয়।

তাদের দাবি, গত ৩ বছর পূর্বে জমি নিয়ে মধ্যেরচর এলাকার গোলাপ মিয়ার সাথে বিরোধ চলছিল। সালিশ দরবার হলেও এর কোন মীমাংসা হয়নি। এ জমি সংক্রান্ত জের ধরেই কৃষ্ণনগর এলাকার লাল মিয়া তার ছেলে তানভীর ও মধ্যেরচর এলাকার লতিফ হাজী, তার ছেলে আল আমিন, গোলাপ মিয়া, ফারুক মিয়া, রফিকসহ তাদের সাঙ্গপাঙ্গরা মিলে পরিকল্পিতভাবে দুপুর ১২টা থেকে ১টার ভিতর এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে।

ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার জানান, রফিকের বিরুদ্ধে ভৈরব থানায় একাধিক গরু চুরি ও ডাকাতি মামলা রয়েছে। সে ভৈরব থানায় কুখ্যাত গরু চোর হিসেবে পরিচিত। কে বা কারা তাকে হত্যা করেছে এখনও কোন তথ্য পাওয়া যায়নি।

এ বিষয়ে তার পরিবারের লোকজন কোন অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

  কলাবাগান ক্রীড়াচক্রে অস্ত্র-ইয়াবা, কৃষকলীগ নেতাসহ আটক ৫

  সচিবালয়-র‌্যাব হেড কোয়ার্টার, সোহরাওয়ার্দী, পঙ্গু হাসপাতালসহ ১৭ প্রকল্প জি কে শামীমের হাতে

  প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হত্যা

  ৬ দেহরক্ষী ও বিপুল টাকাসহ যুবলীগ নেতা জি কে শামীম আটক

  ঠাকুরগাঁওয়ে বাংলাদেশি যুবককে ধরে নিয়ে হত্যা করলো বিএসএফ

  বড়াল নদীতে ভেসে এলো ৪ লাশ

  চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

  ক্লাব চলে জুয়ার টাকায় এটা সবাই জানে: ওসি মতিঝিল

  খুলনায় ডেঙ্গুতে আরও এক নারীর মৃত্যু

  আজ ঢাবি ‘ক’ ও জবির ‘ইউনিট-২’ ভর্তি পরীক্ষা

  রাজধানীতে সাবেক যুগ্ম সচিবের অস্বাভাবিক মৃত্যু

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?