শনিবার, ২৯ ফেব্রুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

রবিবার, ২৫ আগস্ট, ২০১৯, ০৩:৩৯:০২

মির্জাপুরে গুলি করে ২৬ লাখ টাকা ছিনতাই

মির্জাপুরে গুলি করে ২৬ লাখ টাকা ছিনতাই

টাঙ্গাইল : টাঙ্গাইলের মির্জাপুরে ফিল্মি স্টাইলে অস্ত্রের মুখে জিম্মি ও ফাঁকা গুলি করে ব্রিটিশ-আমেরিকান টোব্যাকোর মির্জাপুর পরিবেশক অগ্রণী ট্রেড কর্পোরেশনের ২৬ লাখ ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা।

আজ রোববার সকাল ১০ টার দিকে ঢাকা-টাঙ্গাইল পুরাতন সড়কের পৌর সদরের মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার অগ্রণী ট্রেড কর্পোরেশনের সুপারভাইজার কাজী আসাদুল জানান, সিগারেট বিক্রির ২৬ লাখ ৪০ হাজার টাকা জমা রাখার জন্য তিনিসহ আরেক সুপারভাইজার মোহন সাহা ও একাউনট্যান্ট আবদুল মতিন দু’টি মোটরসাইকেল নিয়ে মির্জাপুর অগ্রণী ব্যাংকে যাচ্ছিলেন। বাইমহাটিস্থ অফিস থেকে বের হওয়ার দুই মিনিটের মাথায় পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছলে আগে থেকে অবস্থান নেয়া চারটি মোটরসাইকেলে করে প্রায় ৮-১০ জন হেলমেট পরিহিত আরোহী আমাদের গতিরোধ করে। তাদের প্রত্যেকের হাতে আগ্নেয়াস্ত্র ছিলো। এ সময় একজন ১ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে আমাদের কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়।

এদিকে ঘটনার পরপরই পুলিশ ব্যাপক তৎপরতা চালালেও দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত ছিনতাইকৃত টাকা উদ্ধার বা কাউকে চিহ্নিত করা যায়নি।

খোঁজ নিয়ে জানা গেছে, পৌর সদরের বিভিন্ন স্থানে বেশকিছু সিসি ক্যামেরা থাকলেও অধিকাংশ বিকল বা তদারকবিহীন। পৌর সদরে লাগানো মির্জাপুর থানার ৩৭টি সিসি ক্যামেরার মধ্যে ৩২টি বিকল। এছাড়াও উপজেলা পরিষদের সামনে লাগানো ক্যামেরা সম্মুখভাগ ব্যানারে ঢাকা পড়ায় সিসি ক্যামেরার সুবিধা নিতে পারছে না পুলিশ।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মোশারফ হোসেন জানান, ছিনতাইয়ের সংবাদ পাওয়ার পরপরই আমরা আমাদের তৎপরতা অব্যাহত রেখেছি, বিভিন্নস্থানে চেকপোস্ট বসানোসহ বেশ কয়েকটি জায়গার সিসি ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছি।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

ঢাকার সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট হলে জনগণের রায় প্রতিফলিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?