শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৯, ০৯:৩৮:১৫

সীমান্ত থেকে ৫ বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

সীমান্ত থেকে ৫ বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কাঠালডাঙ্গী সীমান্ত থেকে ৫ বাংলাদেশি নাগরিককে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ।

বিজিবি জানায়, আটককৃতরা- হরিপুর উপজেলার আটগরিয়া গ্রামের আইজুল হকের ছেলে রুবেল মিয়া ও জালাল উদ্দিন, একই গ্রামের জয়নুল হকের ছেলে মাহাবুব আলম ও মীরগড় গ্রামের সামশুল হকের ছেলে মাসুদ মিয়া। তারা সবাই ভারতে অবৈধভাবে ছিল।

বৃহস্পতিবার রাতে তারা সবাই হরিপুরের কাঠালডাঙ্গী সীমান্তের ৩৬৯ নং পিলার সংলগ্ন এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশের চেষ্টা করে। এ সময় ভারতের উত্তর দিনাজপুর জেলার গোয়ালপুকুর থানার নারগাঁও নামকস্থান থেকে ভারতীয় লোকজন তাদের আটক করে। পরে নারগাঁও বিএসএফ ক্যাম্পে হস্তান্তর করা হলে তাদের ধরে নিয়ে যায়।

এ বিষয়ে ঠাকুরগাঁও ৫০ ব্যাটালিয়ান বর্ডার গার্ডের ভারপ্রাপ্ত অধিনায়ক মোহাম্মদ রাজ মাহমুদ বৃহস্পতিবার রাতে জানান, আটককৃত পাঁচ বাংলাদেশিকে ফেরত চেয়ে বিএসএফকে পতাকা বৈঠকের আহবান জানালে বিএসএফর পক্ষ থেকে জানানো হয় অবৈধভাবে অনুপ্রবেশের কারণে তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের প্রশ্ন

ঢাকার সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট হলে জনগণের রায় প্রতিফলিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?