বুধবার, ১৮ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৪:৩৪

পাবনায় ঘুমন্ত গৃহবধূকে কুপিয়ে হত্যা

পাবনায় ঘুমন্ত গৃহবধূকে কুপিয়ে হত্যা

চাটমোহর (পাবনা): পাবনার ফরিদপুরে ঘুমন্ত অবস্থায় সাথী খাতুন (২০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সাথী খাতুন পৌর সদরের টিয়ারপাড়া মহল্লার মিজানুর রহমানের স্ত্রী ও উপজেলার ডেমরা ইউনিয়নের পাঁচুয়াবাড়ি গ্রামের আবদুল মজিদের মেয়ে।

পরিবারের লোকজন জানান, পারিবারিক কলহের কারণে এক মাস আগে স্বামীর ওপর অভিমান করে বাবার বাড়িতে চলে যান সাথী খাতুন। বুধবার রাতে খাবার খেয়ে ছোট বোন মীমের সঙ্গে ঘুমিয়েছিলেন তিনি।

রাত ৩টার দিকে দুর্বৃত্তরা কোনোভাবে ঘরে ঢুকে সাথীকে গলা ও ঘাড়ে কুপিয়ে পালিয়ে যায়। গোঙানির শব্দ শুনে মীম টের পেয়ে চিৎকার দিলে তার বাবা ও প্রতিবেশীরা এগিয়ে এলেও সাথীকে বাঁচাতে পারেননি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত সাথী খাতুনের বাবা আবদুল মজিদ জানান, চার বছর আগে মিজানুর রহমানের সঙ্গে বিয়ে হয় সাথীর। পারিবারিক কলহের কারণে মাঝেমধ্যেই সাথীকে মারধর করতেন তার স্বামী। এক মাস আগে বাবার বাড়িতে চলে আসার পর এ নিয়ে স্বামীর বিরুদ্ধে মামলাও করেন তিনি। হয়তো এ কারণে ক্ষুব্ধ হয়ে সাথীকে তার স্বামী হত্যা করেছে বলে দাবি বাবা মজিদের।

তবে এএসপি সজীব শাহরীন  বলেন, হত্যার কারণ ও হত্যাকারী সম্পর্কে সুস্পষ্ট কিছু জানা যায়নি। তদন্তের মাধ্যমে সবকিছু খুঁজে বের করা হবে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে জানান পুলিশের ওই কর্তকর্তা।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?