মঙ্গলবার, ২৮ জানুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯, ০৩:০৭:১৯

তথ্য মন্ত্রণালয়ের ২৫ কর্মকর্তাকে নিয়ে উল্টে গেল ‘গ্রিনলাইন’

তথ্য মন্ত্রণালয়ের ২৫ কর্মকর্তাকে নিয়ে উল্টে গেল ‘গ্রিনলাইন’

খুলনা : খুলনার রূপসা সেতুর টোলপ্লাজার ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে উল্টে গেছে সরকারি কর্মকর্তাদের বহনকারী গ্রিনলাইনের একটি বাস। এতে পাঁচজন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বাসটিতে তথ্য মন্ত্রণালয়ের ২৫ জন কর্মকর্তা ছিলেন। তারা প্রশিক্ষণের জন্য খুলনায় আসছিলেন।

যাত্রীদের অভিযোগ, বাসের চালক চোখে ঘুম নিয়েই গাড়ি চালাচ্ছিলেন। তবে রাতভর বৃষ্টিতে রাস্তা একটু পিচ্ছিল ছিল বলে জানান টোলপ্লাজায় কর্মরতরা।

সূত্র জানায়, গ্রিনলাইনের বাসটি বুধবার দিবাগত রাতে ঢাকা থেকে ২৫ জন কর্মকর্তাকে নিয়ে খুলনার উদ্দেশ্যে রওনা হয়। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে দ্রুতগতির বাসটি (ঢাকা মেট্রো ব-০৬৮০) খুলনার রূপসা সেতুর পশ্চিম দিকের একটি ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়।

দুর্ঘটনা কবলিত বাসে থাকা সহকারী তথ্য কর্মকর্তা ফেরদৌস বলেন, তথ্য মন্ত্রণালয়ের তিনটি অধিদফতরের ১০ম গ্রেডের কর্মকর্তাদের ৯ সপ্তাহ বুনিয়াদি প্রশিক্ষণের অংশ হিসেবে তিনদিনের সফরে খুলনায় আসছিলেন তারা।

ভোরে রূপসা সেতু পার হয়ে বাসের চালক দ্রুত গতিতে চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। গাড়ি থামাতে না পেরে চালক রাস্তার মাঝে থাকা ডিভাইডারে উঠিয়ে দেয়। এতে বাসটি উল্টে যায়।

বড় ধরনের কোনো ঘটনা না থাকলেও চার কর্মকর্তা কিছুটা আহত হয়েছেন। এছাড়া বাসের হেলপারও আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তবে ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছেন।

এই বিভাগের আরও খবর

  পর্যবেক্ষণে থাকবে চীন ও কোরিয়া ফেরত মানুষ : পররাষ্ট্রমন্ত্রী

  বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিককে দিয়ে মা কে হত্যা

  তিনদিন সিসি ক্যামেরার আওতায় থাকবে দুই সিটির ভোটকেন্দ্র

  একনেকে ৪৩২৪ কোটি টাকা ব্যয়ে ৮ প্রকল্প অনুমোদন

  মৌলভীবাজারে অগ্নিকাণ্ড; একই পরিবারের ৫ জনের মরদেহ উদ্ধার

  এই মুহূর্তে চীন সফর না করার পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর

  কাল থেকে ঢাকাসহ সারাদেশে বৃষ্টি, বাড়বে শীতের প্রকোপ

  রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের দায়ে গ্রেফতার ৪৭

  মৌলভীবাজারে পিকআপচাপায় ২ অটোরিকশাযাত্রী নিহত

  গ্রেফতারের পর ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত, পুলিশের দাবি ডাকাত

  চীন থেকে বাংলাদেশিদের ফেরাতে বেইজিংকে চিঠি দিয়েছে ঢাকা

আজকের প্রশ্ন

ঢাকার সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট হলে জনগণের রায় প্রতিফলিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?