সোমবার, ২১ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৪৩:১১

চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

কক্সবাজার : কক্সবাজার থেকে চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে টেকনাফের মেরিন ড্রাইভ সড়কে চারপোকা-সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত হয়েছেন। এসময় ছেলের বাবাও আহত হন।
বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টারদিকে কক্সবাজার থেকে মেরিন ড্রাইভ সড়ক পথে মারিশবনিয়া এলাকায় বরাবর পৌঁছলে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়া এলাকার জকির আহমদের স্ত্রী সমজিদা (৩৫) ও নিহতের এক বছরের শিশু পুত্র শোয়াইব।

প্রত্যক্ষদর্শী ও খোঁজ নিয়ে জানা যায়, বুধবার সকালে অসুস্থ শিশু শোয়াইবকে নিয়ে কক্সবাজারে চিকিৎসার জন্য গিয়েছিলেন জকির। সাথে স্ত্রী সনজিদাকেও নিয়ে গিয়েছিলেন। সেখানে চিকিৎসা শেষ করে বৃহস্পতিবার আছরের পর সিএনজি যোগে টেকনাফ বাড়ির উদ্দেশ্যে ফিরছিলেন। ফেরার পথে সন্ধা সাড়ে ছয় টারদিকে মারিশবনিয়া এলাকা বরাবর পৌঁছলে বিপরীতমুখী ছারপোকার গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে সনিজদা ও তার শিশু পুত্র শোয়াইব গুরুতর এবং সনজিদার স্বামী জকির আহত হয়। আহতদের দ্রুত টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সনজিদাকে মৃত ঘোষণা করেন টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শংকর দেবনাথ।

উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহত শিশু শোয়াইব কে কক্সবাজার সদর হাসপাতাল প্রেরন করেন। সেখানে রাত ১০ টারদিকে শোয়াইবের মৃত্যু ঘটে বলে তার পারবারিক সুত্রে জানা গেছে। এদিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনা কবলিত গাড়ি জব্দ করেছে বলে জানা গেছে।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?