মঙ্গলবার, ১৫ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ০৬:৫৭:৪৯

কুড়িগ্রামে ঘরের ভেতর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

কুড়িগ্রামে ঘরের ভেতর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

কুড়িগ্রাম : শুক্রবার সকালে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী পৌর এলাকার বানিয়াপাড়া এলাকা থেকে দুই স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন নজরুল ইসলাম ম্যানা (৫৫) ও তার দ্বিতীয় স্ত্রী রুমি (৩৩)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নজরুল ইসলাম ম্যানা উপজেলার মাস্টারপাড়া এলাকার ছকিয়ত উল্ল্যাহ’র পূত্র। নজরুলের দুই স্ত্রীর মধ্যে রুমি বেগম দ্বিতীয়। তার ঘরে এক বছরের একটি পূত্র সন্তান রয়েছে।

প্রথম স্ত্রী অন্য বাড়ীতে দুই পূত্র ও তিন কন্যা নিয়ে বসবাস করেন। বৃহস্পতিবার দ্বিতীয় স্ত্রী রুমি বেগমের কাছে ছিলেন নজরুল ইসলাম ম্যানা। শুক্রবার সকাল ৮টার দিকে এক বছরের শিশুর দীর্ঘক্ষণ কান্না শুনে প্রতিবেশিরা এসে দুই স্বামী-স্ত্রীকে আলাদা আলাদা দুই কক্ষে মৃত অবস্থায় পরে থাকতে দেখেন। তৎক্ষনাত তারা পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত দুজনের গলার বাম পাশে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে শ্বাস রোধ করে পরিকল্পিত ভাবে দূরবৃত্তরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। নিহতদের মুখ দিয়ে রক্ত গড়িয়ে পড়ার চিহৃ রয়েছে।

শুক্রবার দুপুরে নিহতের বড়ভাই ফজর আলী নাগেশ্বরী থানায় অজ্ঞাত আসামী উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ (ওসি) রওশন কবির জানান, ধারণা করা হচ্ছে তাদেরকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলে জানা যাবে। তবে এখন পর্যন্ত হত্যার কোন কারণ খুঁজে পাওয়া যায়নি।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?