মঙ্গলবার, ১৫ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ০২ অক্টোবর, ২০১৯, ০১:৩৯:২১

ক্যাম্প থেকে পালিয়ে কারখানায় কাজ, ৪৫ রোহিঙ্গা আটক

ক্যাম্প থেকে পালিয়ে কারখানায় কাজ, ৪৫ রোহিঙ্গা আটক

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা থেকে ৪৫ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। তারা কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে সেখানে লুকিয়ে কারখানায় কাজ করছিলেন।

মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর এলাকার মোল্লার বাড়ির মোবারক সওদাগরের কলোনি থেকে তাদের আটক করা হয়। এ বিষয়ে মামলা হবে বলে পুলিশ জানিয়েছে।

সূত্রে জানা যায়, উখিয়া থেকে পালিয়ে আসা একদল রোহিঙ্গা দীর্ঘদিন ধরে সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর এলাকার মোল্লাবাড়ির মোবারক সওদাগরের কলোনিতে অবস্থান নিয়ে বেসরকারি একটি কারখানায় কাজ করছিলেন।

পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে সেখানে উপস্থিত হয়ে রোহিঙ্গাদের অবস্থানের বিষয়ে নিশ্চিত হন। এ সময় পুলিশ যৌথ অভিযান চালিয়ে পৌনে ১২টার দিকে কলোনিতে থাকা ৪৫ রোহিঙ্গাকে আটক করেন।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) শামীম শেখ বলেন,কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে এই রোহিঙ্গারা সীতাকুণ্ডের কেশবপুর এলাকায় অবস্থান নেয়। আমরা অভিযান চালিয়ে ৪৫ রোহিঙ্গাকে আটক করেছি।

অবৈধ অনুপ্রবেশের দায়ে তাদের সবার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। এ ছাড়া তাদের আশ্রয়দাতাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?