মঙ্গলবার, ১৫ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০১৯, ১১:১০:৫২

চট্টগ্রামে বাসচাপায় ছাত্রদল নেতা নিহত

চট্টগ্রামে বাসচাপায় ছাত্রদল নেতা নিহত

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক ছাত্রদল নেতা নিহত হয়েছেন। নিহত ছাত্রদল নেতার নাম মোসাদ্দেক হাসান ফালু ওরফে রিদওয়ান।

বুধবার রাত সাড়ে নয়টার দিকে চট্টগ্রাম নগরীর টাইগার পাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রিদওয়ান মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় পিছন থেকে একটি মিনিবাস তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় রিদওয়ান। ঘাতক মিনিবাসের চালক ও সহকারীকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ।

নিহত ছাত্রদল নেতা রিদওয়ানের আত্মীয় মাহমুদুল হক পেয়ারু জানান, রিদওয়ান অত্যন্ত মেধাবী ছাত্র ছিলেন। তিনি হাজী মোহাম্মদ মহসিন কলেজে অর্থনীতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন। তিনি লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের মিয়াজী পাড়ার আমিনুল হকের ছেলে। চার ভাই পাঁচ বোনের মধ্যে রিদওয়ান দ্বিতীয়। এদিকে এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ছেলেকে হারিয়ে এখন রিদওয়ানের বাবা-মা পাগলপ্রায়।

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নাজমুল মোস্তফা আমিন জানিয়েছেন, নিহত রিদওয়ান লোহাগাড়া উপজেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক ও চট্টগ্রাম সরকারি হাজী মোহাম্মদ মহসিন কলেজ ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক ছিলেন। ময়নাতদন্তের জন্য এই ছাত্রদল নেতার লাশ এখন চমেক হাসপাতালে নেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?