সোমবার, ২১ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০৪ অক্টোবর, ২০১৯, ০৯:২৮:৩৮

ভোরে ‘দুই গ্রুপের বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

ভোরে ‘দুই গ্রুপের বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলায়  ইসমাইল হোসেন বাক্কা (৩০) নামে এক সন্ত্রাসীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি- আধিপত্য বিস্তারে দুই গ্রুপ সন্ত্রাসীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ বাক্কা নিহত হয়েছে।

শুক্রবার (৪ অক্টোবর) ভোরে উপজেলার নতুন দরবেশপুর গ্রামের সিরাজুল ইসলামের আম বাগানে এ ঘটনা ঘটে। নিহত বাক্কা পার্শ্ববর্তী চুয়াডাঙ্গা জেলার আকন্দবাড়ি গ্রামের মোল্লা পাড়ার মৃত সাদেক আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলার বারাদী ক্যাম্পের ইনচার্জ এস আই আব্বাস আলী জানান। তিনি জানান, ওই এলাকায় গোলাগুলির খবর পেয়ে অভিযানে যান পুলিশ সদস্যরা। পরে একটি আমবাগানে গুলিবিদ্ধ অবস্থায় বাক্কাকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, ভোরে ঘটনাস্থলে এলাকার লোকজন জড়ো হন। তারাই বাক্কার পরিচয় শনাক্ত করেন। সন্ত্রাসীদের অভ্যন্তরীণ কোন্দলের কারণেই এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল দুই রাউন্ড গুলি, দুটি কার্তুজ ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।  এ বিষয়ে পৃথক মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এসআই আব্বাস আলী।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?