শুক্রবার, ২২ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ২১ অক্টোবর, ২০১৯, ১২:০৫:৪৩

র‍্যাব-পুলিশে ঘিরে রাখা সেই ‘ল্যাগেজ’ থেকে যা মিলল

র‍্যাব-পুলিশে ঘিরে রাখা সেই ‘ল্যাগেজ’ থেকে যা মিলল

ময়মনসিংহ : ময়মনসিংহ শহরের পাটগুদাম ব্রিজের কাছে পুলিশের ঘিরে রাখা লাগেজ ট্রলি থেকে মাথা ও হাত-পা বিহীন একটি দেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২১ অক্টোবর) সকাল সাড়ে আটটায় পুলিশের বম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা লাগেজটি খুলে এক পুরুষের দেহের মাথা ও হাত-পা ছাড়া কিছু অংশ উদ্ধার করে।

মাথা ও হাত-পা কেটে অন্যত্র ফেলে রাখা হতে পারে বলে ধারনা পুলিশের। লাগেজের ভিতরে পলিথিনে পেঁচিয়ে প্লাস্টিকের বস্তায় ভরে দেহাংশটি রাখ হয়েছিলো। পুলিশ জানায়, গত রোববার (২০ অক্টোবর) সকাল ১১টা থেকে পাটগুদাম ব্রিজের কাছে একটি লাল রংয়ের লাগেজ ট্রলি পড়ে থাকে।

সন্ধ্যায় ট্রাফিক পুলিশের এক সদস্য এটি দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে এলাকাটি ঘিরে রাখে। রাতেই পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, র‌্যাব ১৪ এর অধিনায়ক লে. কর্নেল এফতেখার উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ সুপার জানান, এটি একটি ঠাণ্ডা মাথার হত্যাকাণ্ড। দেহাংশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় ও দেহের অন্য অংশগুলো উদ্ধার এবং জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?