মঙ্গলবার, ১২ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯, ১০:৪১:১২

প্রেমিকের ডাকে সাড়া, ৪ বন্ধু মিলে কিশোরীকে গণধর্ষণ

প্রেমিকের ডাকে সাড়া, ৪ বন্ধু মিলে কিশোরীকে গণধর্ষণ

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়নের পশ্চিম ভাদুর গ্রামে প্রেমিকের ডাকে সাড়া দিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক কিশোরী। এ ঘটনায় ইমন, রাসেল ও শরীফ নামে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে মূল আসামি ঐ কিশোরীর প্রেমিক শাওন ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, ওই কিশোরীর বাবা-মা কয়েক বছর আগে পৃথক বিয়ে করে অন্যত্র চলে যায়। বাড়িতে কিশোরী একাই বসবাস করতো। এ সুযোগে কিছুদিন আগে ভাদুর ইউনিয়নের পশ্চিম ভাদুর গ্রামের মো. ইব্রাহিমের ছেলে শাওনের সঙ্গে ঐ কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত সোমবার (২১ অক্টোবর) রাতে বিয়ের প্রলোভনে কিশোরীকে বাড়ি থেকে ডেকে নিয়ে শাওন পশ্চিম ভাদুর গ্রামে তার বন্ধু ইমনের বাড়িতে নিয়ে যায়। পরে ওই বাড়িতে আরও তিন বন্ধুসহ মোট চারজন মিলে রাতভর কিশোরীকে ধর্ষণ করে। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়ে কিশোরী।

পরদিন সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গণধর্ষণের শিকার ওই কিশোরীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. আনোয়ার হোসেন জানান, ধর্ষণের শিকার কিশোরীকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে শাওন, ইমন, রাসেল ও শরীফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?