বৃহস্পতিবার, ২১ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯, ০৫:১৬:১০

ধর্ষকদের পেটালেন এবং নিজেও ধর্ষণ করলেন ছাত্রলীগ নেতা

ধর্ষকদের পেটালেন এবং নিজেও ধর্ষণ করলেন ছাত্রলীগ নেতা

ভোলা : শনিবার দুপুরে প্রকাশ্য ভোলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরায় দুর্গম চরপিয়ালের মধ্যে ওই উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের সাবেক ইউপি ছাত্রলীগ সভাপতি নজরুলসহ পাঁচ যুবক মিলে দুই সন্তানের জননী গৃহবধূ (২৫) কুলসুম বেগমকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার দুপুরে ওই গৃহবধূ চরফ্যাশন উপজেলার বেতুয়া লঞ্চঘাট থেকে যাত্রী পারাপারকারী স্পিডবোটে করে মনপুরায় শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ওই স্পিডবোটের ৪ যুবক যাত্রী স্পিডবোটচালকের ওপর জোর খাটিয়ে পথিমধ্যে চরপিয়ালে স্পিডবোটটি থামাতে বাধ্য করে। পরে গৃহবধূকে চরের মধ্যে নিয়ে দল বেঁধে ধর্ষণ করে তারা।

এ খবর পেয়ে স্পিডবোটের মালিক দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম অপর একটি স্পিডবোটে করে ওই চরে যায়। এর পর সে আগের লম্পট চারজনকে মারধর করে এবং তাদের কাছে থাকা নগদ ৩ হাজার টাকা কেড়ে নেয়। পরে সে-ও গৃহবধূকে ধর্ষণ করে এবং তার ভিডিও ধারণ করে। পরে নজরুল ইসলাম গৃহবধূকে এ ঘটনা কাউকে জানাতে নিষেধ করে এবং বলে কাউকে জানালে ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়া হবে।

এসব ঘটনা চরের মহিষের রাখালরা স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানালে তিনি মনপুরা থানায় জানান। পরে পুলিশ ওই ভিকটিমকে শনিবার সন্ধ্যার পরে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় স্পিডবোটচালক রিয়াজ, দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল (৩০), দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের বাসিন্দা বেলাল পাটোয়ারী (৩৫), মো. রাসেদ পালোয়ান (২৫), শাহীন খান (২২) এবং কিরন (২৬) এই ছয়জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। মামলার বাদী ভিকটিম নিজে।

মনপুরা থানার ওসি শাখাওয়াত হোসেন জানান, ভিকটিমকে মেডিক্যাল রিপোর্টের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর দিকে স্পিডবোটটি জব্দ করা হয়েছে। আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশ অভিযানে নেমেছে।

এই বিভাগের আরও খবর

  বাঁশে ঝুলিয়ে যুবককে নির্যাতন, সালাম মেম্বার ধরা পড়লেন

  পিইসি পরীক্ষায় ‘বহিষ্কার’ কেন অবৈধ নয়: হাইকোর্ট

  বিভিন্ন জেলায় আজও পরিবহন ধর্মঘট, ভোগান্তি

  কিশোরগঞ্জে ট্রেনের বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ

  কারণ ছাড়া প্রসূতির সিজার: ২৫ লাখ টাকা ক্ষতিপূরণ চেয়ে রিট

  ‘সন্তানরা আরেকবার রাস্তায় নামলে আমাদের কারও পিঠে চামড়া থাকবে না’

  একটি গোষ্ঠী চাল নেই, লবণ নেই বলে অপপ্রচার চালাচ্ছে: প্রধানমন্ত্রী

  অপপ্রচারে কান দিয়ে বিভ্রান্ত হবেন না: প্রধানমন্ত্রী

  প্রাণ গ্রুপের কাভার্ড ভ্যানের চাপায় নিহত ২

  শিখা অনির্বাণে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

  স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসের পরও খুলনায় চলছে না বাস

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?